০৬ মে ২০২৪
Fashion

Rupa Frontline Colors: রূপা ফ্রন্টলাইন কালারের সঙ্গে এই দোল উৎসব হোক আরও রঙিন

রঙের এই মরসুমেই নিজেকে যেন নতুন ভাবে মেলে ধরেছে রূপা ফ্রন্টলাইন।

বিজ্ঞাপন প্রতিবেদন
শেষ আপডেট: ১৬ মার্চ ২০২২ ১৮:১৫
Share: Save:

দিন ফুরোলেই রঙের উৎসব। রঙের ছটায় মেতে উঠবে গোটা দেশ। রঙের এই মরসুমেই নিজেকে যেন নতুন ভাবে মেলে ধরেছে রূপা ফ্রন্টলাইন।

আসলে আমাদের প্রত্যেকের জীবনই যেন রঙের ছটায় পরিপূর্ণ। দোলের মরশুমে সেই রঙের আভা যেন সব কিছুকে ছাপিয়ে যায়। সকালের ঘুম ভাঙা থেকে শুরু করে রাতের কবিতার খাতায় মিশে যাওয়া — জীবনের প্রতিটি ছন্দে কোথাও না কোথাও লুকিয়ে আছে রঙ। আমাদের চারপাশের সব কিছু কোনও না কোনও রঙের আবেশে মিশে থাকে। নীল আকাশে সাদা মেঘের নিয়মিত ভেসে চলা, রামধনুর সাত রঙা ছটা, সবুজ গাছপালার রঙ-বেরঙের ফুল, গাছের এক কোনায় বাসা বেঁধে থাকা রঙিন প্রজাপতি — এক কথায় প্রকৃতি যেন রঙের জাদু খেলায় তার প্রতিটি সৃষ্টিকে ধরে রেখেছে। যেন নিপূণ তুলির টানে বিভিন্ন রঙে রাঙিয়ে তোলা আমাদের পরিবেশ। নীল জল, নীল আকাশ, সবুজ পাতা, লাল ফুল, সাদা মেঘ, খয়েরি গাছের গুঁড়ি, কিংবা হঠাৎ করে প্র্রিয়জনের গালে মাখিয়ে দেওয়া গোলাপি আবির — একটু ভাল ভাবে ভেবে দেখলে বোঝা যাবে যে এই রঙই যেন আমাদেরকে ঘিরে থাকা জিনিসগুলির প্রতিশব্দ তৈরি করে দিচ্ছে। আর সেই কারণেই রঙের কথা বললেই ছোট বেলার সেই কবিতার কথা মনে পড়ে যায়। সাদা কাগজে কালো হরফে লেখা — ‘রোজেস আর রেড, স্কাই ইজ ব্লু …"

প্রকৃতি জুড়ে রঙের এই খেলাকে সাক্ষী রেখেই দোলের মরশুমে নতুন বছরে রঙিন উপহার নিয়ে হাজির হয়েছে রূপা ফ্রন্টলাইন কালার্স। আমরা প্রত্যেকেই জানি, দীর্ঘ কয়েক দশকেরও বেশি সময় ধরে অন্তর্বাসের দুনিয়ায় একটি বিশ্বস্ত নাম রূপা। সেই রূপাই এবারে হাজির তাদের অন্যতম সেরা পণ্যের সম্ভার নিয়ে। এ যেন সত্যিই নিজের জন্য অনন্য এক উপহার। যে উপহারে শুধু আপনার চোখ ধাঁধিয়ে যাবে না। যার ছোঁয়া আয়নার সামনে আপনাকে করে তুলবে আরও সুন্দর ও আকর্ষণীয়।

অন্তর্বাসের দুনিয়ায় সলিড কালার বা একক রঙের জনপ্রিয়তা বেশ পুরনো। এক সময়ে পুরুষদের সাদা বা কালো অন্তর্বাস ছিল ফ্যাশন ট্রেন্ড। তবে সময় বদলেছে। জীবনকে আরও রঙিন করে তুলতে, রঙিন অন্তর্বাসের দিকে ঝুঁকছে নতুন প্রজন্ম। সেই চাহিদার কথা মাথায় রেখেই এই নতুন কালেকশন তৈরি করেছে রূপা। চেনা ছকের বাইরে গিয়ে পরিবেশের চারপাশে ছড়িয়ে ছিটিয়ে থাকা রঙগুলির সঙ্গে সাদৃশ্য রেখেই এই অন্তর্বাসের রঙগুলি বেছে নেওয়া হয়েছে। যা রঙের উৎসবকে আরও রঙিন করে তুলবে।

বলা হয়, মানুষের কল্পনাশক্তিকে জাগিয়ে তোলে রঙ। সেই কল্পনাই ফুটে ওঠে রঙের ছটায় সাজা ক্যানভাসে। রূপা ফ্রন্টলাইন কালার্স প্রকৃতির সেই ক্যানভাসকে তুলে ধরেছে তাদের প্রোডাক্টে — অন্তর্বাসে। একক রঙের এই অন্তর্বাসগুলির প্রতিটি রঙ বাছা হয়েছে বিশ্বের কোনও না কোনও স্থানের কথা মাথায় রেখে। রূপার প্রতিটি প্যাকেটে যার ছবি স্পষ্ট ভাবে তুলে ধরা হয়েছে। যে অপরূপ দৃশ্যে নিমেষেই বুঁদ হয়ে যেতে পারেন হালফিলের ফ্যাশন ট্রেন্ড অনুসরণ করে চলা জেনারেশন এক্স।

বাজারে মোট ১০টি রঙে উপলব্ধ রয়েছে এই অন্তর্বাসগুলি। যেগুলির প্রত্যেকটি অনন্য রঙের। এবং দেখতেও আকর্ষণীয়। এই রঙগুলি হল স্পাইসি রেড, মুডি ওয়াইন, স্প্রাইটলি মুজ, চকোলেটি ব্রাউন, ফ্রেশ অলিভ গ্রিন, এয়ারফোর্স ব্লু, রয়্যাল ব্লু, নেভি ব্লু, ব্রিটিশ চারকোল এবং এলিগ্যান্ট ব্ল্যাক। যে রঙের ছোঁয়ায় নিমেষে আরও সুন্দর হয়ে উঠতে পারে আপনার ওয়ারড্রোব।

শুধু রঙের খেলাই নয়, রূপা ফ্রন্টলাইন কালার্সের অন্তর্বাসগুলি গুণমানেও দারুন। প্রতিটি অন্তর্বাসে এমন ফেব্রিক ব্যবহার করা হয়েছে, যেগুলি দারুন স্বাচ্ছন্দ্যও প্রদান করবে। অতএব নিঃসন্দেহে বলা যেতে পারে, রূপার এই অন্তর্বাসগুলি শুধু দেখতেই আকর্ষণীয় নয়, একই সঙ্গে টেকসই ও নরমও বটে।

বলা হয়ে থাকে অন্তর্বাস প্রদর্শন ক্ষীণ হৃদয়ের মানুষের জন্য নয়। যাঁরা সাহসী, এবং নিজেকে উন্মুক্ত ভাবে সমাজের সামনে তুলে ধরতে সাবলীল, এবং সর্বোপরি জীবনকে রঙিন ভাবে উপভোগ করতে জানেন, ঠিক তাদের জন্যই এই উপহারটি উপযুক্ত।

তা হলে আর দেরি কেন? আজই নিজেকে এই উপহার দিন। এবং দোলের মরশুমে রঙিন জীবনকে করে তুলুন আরও রঙিন।

এটি প্রতিবেদনটি রূপার সঙ্গে যৌথ উদ্যোগে প্রকাশিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fashion Holi underwear
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:

Share this article

CLOSE