Advertisement
০৫ মে ২০২৪
Lion

ছবি তুলছিলেন পর্যটকরা, ‘বিরক্ত’ পশুরাজ প্রস্রাব করে দিল তাঁদের গায়ে!

নিজের পরিসরের মধ্যে হেঁটেচলে বেড়াচ্ছিল সে। কখনও পর্যটকদের খুব আসছিল, কখনও আবার দূরে সরে যাচ্ছিল। কাছে আসতেই সবাই পশুরাজকে নিয়ে ছবি তুলতে ব্যস্ত হয়ে পড়ছিল।

খাঁচার মধ্যে ঘুরে বেড়াচ্ছে পশুরাজ। ছবি: টুইটার।

খাঁচার মধ্যে ঘুরে বেড়াচ্ছে পশুরাজ। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০২২ ১০:৪০
Share: Save:

কেউ নিজস্বী তুলছিলেন, কেউ আবার পশুরাজের রাজকীয় হাঁটার ভিডিয়ো করছিলেন। খাঁচায় বন্দি থাকা পশুরাজকে দেখে তখন উল্লাসে ফেটে পড়ছিলেন পর্যটকরা। তাকে নিয়ে এত হইচই বোধহয় খুব একটা পছন্দ হয়নি পশুরাজের।

নিজের পরিসরের মধ্যে হেঁটেচলে বেড়াচ্ছিল সে। কখনও পর্যটকদের খুব আসছিল, কখনও আবার দূরে সরে যাচ্ছিল। কাছে আসতেই সবাই পশুরাজকে নিয়ে ছবি তুলতে ব্যস্ত হয়ে পড়ছিল। পর্যটকদের এই বাড়বাড়ন্ত খুব একটা ‘পছন্দ’ হয়নি পশুরাজের। সবাই যখন ছবি তুলতে ব্যস্ত, হঠাৎই পর্যটকদের কাছে এসে তাঁদের লক্ষ্য করে প্রস্রাব করে দেয় সে।

পশুরাজ যে এমনটা করতে পারে, সেটা কারও ধারণাতেই ছিল না। ফলে আচমকা এমন ঘটনায় শোরগোল পড়ে যায়। সেই সঙ্গে পর্যটকদের মধ্যে হাসির রোল ওঠে। ঘটনাটি ত্রিপুরার সিপাহিজালা বন্যপ্রাণ সংরক্ষণ কেন্দ্রের বলে দাবি করা হয়েছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lion Tripura
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE