Advertisement
০৫ মে ২০২৪
Septic Tank Death

পা পিছলে সেপটিক ট্যাঙ্কে যুবক, তুলতে গিয়ে পড়ে গেলেন সহকর্মীও! শ্বাসরুদ্ধ হয়ে মৃত্যু

পুলিশ জানিয়েছে, মৃত ২ জন ওই সংস্থায় কর্মরত ছিলেন। শুক্রবার তাঁরা অফিসের নিকাশি চেম্বারে একটি নল ঢোকানোর চেষ্টা করছিলেন। তখনই অসাবধানতায় পা পিছলে এক জন সেপটিক ট্যাঙ্কে পড়ে যান।

অসাবধানতায় পা পিছলে সেপটিক ট্যাঙ্কের মধ্যে পড়ে যান কর্মীরা।

অসাবধানতায় পা পিছলে সেপটিক ট্যাঙ্কের মধ্যে পড়ে যান কর্মীরা। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
পুণে শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০২২ ০৯:৫৪
Share: Save:

সেপটিক ট্যাঙ্কে পড়ে মৃত্যু হল ২ জনের। পুণের একটি সংস্থার অফিসে কাজ করতে করতে সেপটিক ট্যাঙ্কে পড়ে যান তাঁরা। সেখানেই শ্বাসরুদ্ধ হয়ে সংস্থার ২ কর্মীর মৃত্যু হয়েছে বলে খবর।

পুলিশ জানিয়েছে, মৃত ২ জন ওই সংস্থায় কর্মরত ছিলেন। শুক্রবার তাঁরা অফিসের নিকাশি চেম্বারে একটি নল ঢোকানোর চেষ্টা করছিলেন। তখনই অসাবধানতায় পা পিছলে এক জন সেপটিক ট্যাঙ্কের মধ্যে পড়ে যান। ১০ থেকে ১৫ ফুট গভীরে পড়ে গিয়েছিলেন সংস্থার ওই কর্মী। তাঁকে বাঁচাতে গিয়ে আর এক জনও পড়ে যান।

সহকর্মীকে তোলার জন্য সেপটিক ট্যাঙ্কে একটি মই নামানোর চেষ্টা করেছিলেন দ্বিতীয় জন। কিন্তু তিনিও ভারসাম্য ঠিক রাখতে পারেননি। মই টেনে তুলতে গিয়ে তিনিও ট্যাঙ্কের গভীরে পড়ে যান। ট্যাঙ্কের মধ্যে থেকে ২ জনের দেহ উদ্ধার করে পুলিশ। মনে করা হচ্ছে, শ্বাসরুদ্ধ হয়ে তাঁদের মৃত্যু হয়েছে।

পুলিশ জানিয়েছে, সংশ্লিষ্ট সংস্থার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৪ ধারায় (অবহেলায় মৃত্যু) মামলা রুজু করার প্রক্রিয়া শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Septic Tank Death Pune Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE