Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Liquor Bottle

রাস্তার উপর রাখা ৮৫ লক্ষের মদ! বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দিল প্রশাসন

দেশি-বিদেশি মদ, হুইস্কি এবং বিয়ারে ভরা ৩,১৪৬টি কার্টন নষ্ট করল ইনদওর প্রশাসন। মদের বোতলগুলি রাস্তার উপর রেখে তা একটি বুলডোজার দিয়ে চাপা দিয়ে নষ্ট করে দেওয়া হয়।

গুঁড়িয়ে দেওয়া হল ৩,১৪৬টি কার্টন মদ।

গুঁড়িয়ে দেওয়া হল ৩,১৪৬টি কার্টন মদ। ছবি: পিটিআই ।

সংবাদ সংস্থা
ইনদওর শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০২২ ১৪:৫৭
Share: Save:

গোডাউনে দীর্ঘ দিন ধরে জমা হয়েছে বিভিন্ন সময়ে বাজেয়াপ্ত করা অবৈধ মদ। সেই মদের কী হবে, তা নিয়ে ৩১ বছরেও কোনও সিদ্ধান্ত নিতে পারেনি প্রশাসন। তাই শেষমেশ ৮৫ লক্ষ টাকার অবৈধ মদের বোতল বুলডোজার দিয়ে গুঁড়িয়ে নষ্ট করে ফেলল প্রশাসন। মধ্যপ্রদেশের ইনদওরের ঘটনা।

বৃহস্পতিবার দেশি-বিদেশি মদ, হুইস্কি এবং বিয়ারে ভরা ৩,১৪৬টি কার্টন নষ্ট করার সিদ্ধান্ত নেয় ইনদওর প্রশাসন। মদের বোতলগুলি রাস্তার উপর রেখে তা একটি বুলডোজার দিয়ে চাপা দিয়ে নষ্ট করে দেওয়া হয়। সংবাদ সংস্থা পিটিআইকে এমনটাই জানিয়েছেন ইনদওরের মহকুমা শাসক অক্ষয় মারকাম।

তিনি জানান, এই মদের বোতলগুলি ৩১ বছর ধরে বিভিন্ন সময়ে অভিযান চালিয়ে বাজেয়াপ্ত করা হয়েছিল। কিন্তু সেই মদগুলির কোনও নিষ্পত্তি করা হয়নি। তাই নিয়ম অনুযায়ী এই মদের বোতলগুলি প্রশাসনের তরফে ধ্বংস করার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। এর মধ্যে বেশিরভাগ দেশি মদ ছিল বলেও তিনি জানান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Liquor Bottle Liquor stores Liquor shops Indore
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE