Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

কিসের লকডাউন! ধুমধাম করে জন্মদিন পালন কর্নাটকের বিজেপি বিধায়কের

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু ১১ এপ্রিল ২০২০ ১২:২৩
লকডাউন অমান্য করে জন্মদিন পালন বিজেপি বিধায়কের। ছবি টুইটার থেকে সংগৃহীত।

লকডাউন অমান্য করে জন্মদিন পালন বিজেপি বিধায়কের। ছবি টুইটার থেকে সংগৃহীত।

সোশ্যাল ডিসট্যান্সিং বজায় রাখতে দেশ জুড়ে চলছে লকডাউন। এই আবহে শুক্রবার কর্নাটকের এক বিজেপি বিধায়ক ধুমধাম করে পালন করলেন নিজের জন্মদিন। সোশ্যাল ডিসট্যান্সিংকে বুড়ো আঙুল দেখিয়ে শ’খানেক সর্মথকদের মধ্য কেক কাটলেন তিনি। বিধায়কের দায়িত্বজ্ঞানহীন কাণ্ডের ছবি-ভিডিয়ো ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই সমালোচনার ঝড় উঠেছে বিভিন্ন মহলে।

লকডাউনে লোক জড়ো করে জন্মদিন পালনে অভিযুক্ত ওই বিজেপি বিধায়কের নাম এম জয়রাম। তিনি কর্নাটকের তুমাকুরু জেলার তুরুভিকেরে থেকে বিজেপির টিকিটে জিতে বিধায়ক হয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ভিডিয়োতে দেখা যাচ্ছে, বিধায়কের জন্মদিন পালনের উৎসবে গাদাগাদি হয়ে জড়ো হয়েছেন শ’খানেক সমর্থক। তার মধ্যেই হাতে গ্লাভস পরে কেক কাটছেন বিধায়ক। সেখানে রয়েছে বাচ্চারাও। যদিও কারও মুখে মাস্ক নেই। কেক কাটার অনুষ্ঠানের পর জয়রাম সমর্থকদের বিরিয়ানিও খাইয়েছেন বলে জানা গিয়েছে। দেখুন সেই ছবি-ভিডিয়ো—

Advertisement


অবশ্য করোনাভাইরাস আতঙ্কের মধ্যে জননেতাদের এ রকম দায়িত্বজ্ঞানহীন আচরণ এই প্রথম নয়। ১৫ মার্চ এক বেলগাভিতে এক বিজেপি নেতার বিয়ের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন কর্নাটকের মুখ্যমন্ত্রী বিএস ইয়েদুরাপ্পা।

আরও পড়ুন: দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত হাজার ছাড়াল, মৃত বেড়ে ২৩৯

এই মুহূর্তে দেশে কোভিড-১৯ এ আক্রান্তের সংখ্যা সাত হাজার ছাড়িয়েছে। করোনার কবলে মারা গিয়েছেন ২৩৯ জন। কর্নাটকেই আক্রান্ত হয়েছেন ২০৭ জন।

আরও পড়ুন: মালগাড়ি দৌড়চ্ছে এক্সপ্রেস গতিতেই

আরও পড়ুন

Advertisement