Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ জানুয়ারি ২০২২ ই-পেপার

ভোটের ময়দানে এবার গম্ভীরের পাশে হরভজন

হরভজন সিংহ টুইট করেছেন, ‘গৌতম গম্ভীর প্রসঙ্গে যা বলা হচ্ছে তা শুনে আমি বিস্মিত। কোনও মহিলা প্রসঙ্গে খারাপ কিছু বলতে পারে না। জিতবে না হারবে

সংবাদ সংস্থা
নয়াদিল্লি ১০ মে ২০১৯ ২১:৫৪
গৌতম গম্ভীরের পাশে হরভজন সিং। ছবি: টুইটার থেকে নেওয়া।

গৌতম গম্ভীরের পাশে হরভজন সিং। ছবি: টুইটার থেকে নেওয়া।

বাইশ গজের বাইরে এবার ভোটের ময়দানেও প্রাক্তন সতীর্থ গৌতম গম্ভীরের পাশে দাঁড়ালেন হরভজন সিংহ। পূর্ব দিল্লি থেকে বিজেপির টিকিটে ভোটে লড়ছেন গৌতম গম্ভীর। সম্প্রতি একটি প্যাম্ফলেট বিলি নিয়ে আম আদমি পার্টির সঙ্গে বাগযুদ্ধ শুরু হয় গৌতম গম্ভীরের। পূর্ব দিল্লিতে আম আদমি পার্টির প্রার্থী আতিসির বিরুদ্ধে লিফলেট বিলি করেছেন বলে গৌতম গম্ভীরের বিরুদ্ধে অভিযোগ তোলা হয়। সে প্রসঙ্গেই হরভজন, গম্ভীরের পাশে দাঁড়িয়েছেন।

হরভজন সিংহ টুইট করেছেন, ‘গৌতম গম্ভীর প্রসঙ্গে যা বলা হচ্ছে তা শুনে আমি বিস্মিত। আমি তাকে খুব ভাল করে চিনি, সে কোনও মহিলা প্রসঙ্গে খারাপ কিছু বলতে পারে না। জিতবে না হারবে পরের কথা কিন্তু সে এই সবের বাইরে।’

গৌতম গম্ভীর তাঁর নামে অশ্লীল লিফলেটবিলি করছেন বলে বৃহস্পতিবার অভিযোগ তোলেন আতিসি। সাংবাদিক বৈঠকে তিনি কান্নায় ভেঙেও পড়েন। তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ বৃহস্পতিবারই খারিজ করে দেন গৌতম গম্ভীর। বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়ায় মন্তব্য করার জন্য অরবিন্দ কেজরিওয়াল ও মণীশ সিসোদিয়ার বিরুদ্ধেও মানহানির মামলা করার হুঁশিয়ারি দেন তিনি।

Advertisement

কেন্দ্রীয় মন্ত্রী অরুণ জেটলির মেয়ে আইনজীবী সোনালী জেটলির মাধ্যমে ৯ পাতার আইনি নোটিশ পাঠিয়েছেন গৌতম গম্ভীর। নোটিশ গিয়েছে অরবিন্দ কেজরিওয়াল, মণীশ সিসোদিয়া, আতিসির কাছে। সেখানে বলা হয়েছে প্যাম্ফলেট প্রসঙ্গে গৌতম গম্ভীরের বিরুদ্ধে করা সব মন্তব্য ফিরিয়ে নিতে হবে।


গৌতম গম্ভীর বলেছেন, যদি এই অভিযোগ সত্যি প্রমাণিত হয় তবে লোকসভা ভোটে জয়ী হলেও রাজনীতি ছেড়ে দেবেন। একই সঙ্গে অরবিন্দ কেজরিওয়ালের উদ্দেশ্যে গম্ভীর বলেন, “যদি আমার বিরুদ্ধে কোনও প্রমাণ দিতে না পারেন তবে তিনি কি রাজনীতি ছাড়বেন?”

আরও পড়ুন : দিল্লিতে কুরুচিকর প্রচারপত্র! অতিশীর নিশানায় গম্ভীর, মামলার হুমকি প্রাক্তন ক্রিকেটারের
আরও পড়ুন : কুরুচিকর প্রচারপত্র ছড়ানোর অভিযোগ উড়িয়ে কেজরীবালদের মানহানির নোটিস গম্ভীরের

অন্য দিকে দিল্লির মহিলা কমিশনে একটি অভিযোগ দায়ের করেছেন আতিসি। মহিলা কমিশনের তরফে দিল্লি পুলিশের কাছে জানতে চাওয়া হয়েছে, প্যাম্ফলেট বিলি ইস্যুতে কোনও এফআইআর দায়ের হয়েছে কিনা।

রবিবার দিল্লিতে ভোট। তার আগে শুক্রবারই শেষ প্রচার। প্রচার শেষের আগে প্যামপ্লেট ইস্যুতে আপ-বিজেপি দ্বৈরথে উত্তাপ বাড়ছে দিল্লিতে।



Tags:

আরও পড়ুন

Advertisement