Advertisement
০১ মে ২০২৪
Arrest

Madhya Pradesh: নাবালিকাকে যৌন হেনস্থা, জেসিবি দিয়ে ধর্মগুরুর বাড়ি ভেঙে গুঁড়িয়ে দিল পুলিশ

সূত্রের খবর, অভিযুক্ত স্বঘোষিত ধর্মগুরু মোহন্ত সীতারাম দাস এক প্রাক্তন সাংসদ তথা রাম জন্মভূমি ন্যাস সংগঠনের সদস্যে শিষ্য।

ওই ধর্মগুরুকে আগেই গ্রেফতার করা হয়েছে ।

ওই ধর্মগুরুকে আগেই গ্রেফতার করা হয়েছে । ছবি: সংগৃহিত

সংবাদ সংস্থা
মধ্যপ্রদেশ শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২২ ১৯:০৮
Share: Save:

উত্তরপ্রদেশের চিলকানায় দুই যুবকের বিরুদ্ধে অভিযোগ এক নাবালিকাকে যৌন হেনস্থা করেছে তারা। তার পর যোগী-পুলিশ হুঁশিয়ারি দিয়েছে ২৪ ঘণ্টার মধ্যে তাঁরা নিজে থেকে ধরা না দিলে বুলডোজার দিয়ে বাড়ি ভেঙে দেওয়া হবে। এ দিকে শুক্রবার মধ্যপ্রদেশ পুলিশ সত্যিসত্যিই ধর্ষণে অভিযুক্তের বসত ভিটে জেসিবি দিয়ে ভেঙে দিল। মধ্যপ্রদেশ পুলিশ সূত্রে খবর, এক নাবালিকাকে যৌন হেনস্থার অভিযোগে ধৃতের পরিচয় তিনি স্বঘোষিত ধর্মগুরু মোহন্ত সীতারাম ওরফে সমর্থ ত্রিপাঠী।

অভিযোগ, গত ২৮ মার্চ রেওয়া সার্কিট হাউসে একটি অনুষ্ঠানে যান সীতারাম। সেখানে সঙ্গীদের সঙ্গে মদের আসর বসান। তার পর সাতনা থেকে আনা এক নাবালিকাকে জোরকরে তাঁর ঘরে এনে তাকেও মদ্যপান করানো হয়। পর নাবালিকাকে যৌন হেনস্থা করেন তিনি।

জানা গিয়েছে, ঘটনার পরের দিন মেয়েটিকে গাড়ি করে তার বাড়িতে নিয়ে যাওয়া হচ্ছিল।সে সময় আচমকা সে গাড়ি থেকে লাফ দিয়ে রাস্তায় পড়ে। তার পর একদৌড়েযায় থানায়। তার পর সোজা থানায় গিয়ে সব খুলে বলে। তার অভিযোগের ভিত্তিতে স্বঘোষিত ধর্মগুরুকে গত ৩০ মার্চ গ্রেফতার করে মধ্য়প্রদেশ পুলিশ। তদন্তে নেমে পুলিশ জানতে পারে সার্কিট হাউসের যে ঘরে সীতারাম ছিলেন, ওই ঘরটি ‘বুক’ হয়েছিল বিনোদ পাণ্ডে নামে এক ব্যক্তির নামে। বৃহস্পতিবার তাঁর বাড়িও বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দিয়েছে পুলিশ।

রেওয়া-র কালেক্টর মনোজ পুষ্প জানান, অভিযুক্ত সীতারামের বাড়ি গড় থানার অন্তর্গত গুড়ুয়া গ্রামে। তাঁর সঙ্গী বিনোদের বাড়িও পাশের একটি গ্রামে। দু’জনের বাড়ি জেসিবি দিয়ে ভেঙে গুঁড়িয়ে দিয়েছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, এই যৌন নিগ্রহের ঘটনায় মোট চারজনের নাম রয়েছে। তার মধ্যে দু’জনকে গ্রেফতার করেছে তারা। সূত্রের খবর, এই স্বঘোষিত ধর্মগুরু আবার এক প্রাক্তন সাংসদ তথা অযোধ্যার রাম জন্মভূমি ন্যাসের এক সদস্যের শিষ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Arrest, physical abuse case Godman Madhya Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE