Advertisement
০৭ মে ২০২৪
Murder

৬০ হাজার টাকা ঋণ নিয়েছিলেন ব্যবসায়ী, শোধ করতে না পারায় খুনের পর দেহ টুকরো করলেন ভাই

পুলিশ সূত্রে খবর, নিহত ব্যবসায়ীর নাম বিবেক শর্মা। বুধবার রাত থেকে নিখোঁজ ছিলেন তিনি। শুক্রবার তাঁর টুকরো করা দেহ উদ্ধার হয়।

Representational Image

—প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ভোপাল শেষ আপডেট: ১৬ জুলাই ২০২৩ ১৫:৪৬
Share: Save:

ব্যবসার জন্য তুতো ভাইয়ের কাছ থেকে ৬০ হাজার টাকা ঋণ নিয়েছিলেন মধ্যপ্রদেশের এক ব্যবসায়ী। সেই টাকা শোধ করতে না পারায় খুন করার অভিযোগ উঠল ওই ভাইয়ের বিরুদ্ধে। শুধু তাই-ই নয়, দেহ লোপাট করতে তা টুকরো করে মাটিতে পুঁতেও দিলেন। ঘটনাটি গুনা জেলার।

পুলিশ সূত্রে খবর, নিহত ব্যবসায়ীর নাম বিবেক শর্মা। বুধবার রাত থেকে নিখোঁজ ছিলেন তিনি। শুক্রবার তাঁর টুকরো করা দেহ উদ্ধার হয়। গুনা জেলার পুলিশ সুপার শ্বেতা গুপ্ত জানিয়েছেন, অভিযুক্তের নাম মোহিত। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, বিবেককে খাবারের সঙ্গে মাদক মিশিয়ে দিয়েছিলেন মোহিত। বিবেক অচৈতন্য হয়ে পড়লে ধারালো অস্ত্র দিয়ে তাঁকে খুন করেন। তার পর তাঁর দেহ টুকরো করে প্লাস্টিক ব্যাগে ভরে মাটিতে পুঁতে দেন।

বিবেক এক জন মুদি ব্যবসায়ী। পুলিশকে তাঁর পরিবার জানিয়েছে, বুধবার সকালে পুত্র রাজকুমারের সঙ্গে দোকানেই ছিলেন বিবেক। সকাল ১১টা নাগাদ তিনি বাড়ির উদ্দেশে রওনা হন। কিন্তু বাড়িতে ফেরেননি। সময় পেরিয়ে যাওয়ায় বাড়ি না ফেরায় পরিবারের সদস্যরা উদ্বিগ্ন হয়ে পড়েন। শেষমেশ তাঁরা কোতওয়ালি থানায় অভিযোগ দায়ের করেন। বিবেকের খোঁজে পুলিশ একটি দল গঠন করে। বৃহস্পতিবার বাড়ি থেকে বেশ কিছুটা দূরে একটি পুকুরের ধারে বিবেকের স্কুটার পড়ে থাকতে দেখা যায়।

এই স্কুটি উদ্ধার হওয়ার পর এই ঘটনার বেশ কয়েকটি সূত্র পায় পুলিশ। সেই সূত্র ধরে এগোতেই মোহিতের উপর সন্দেহ হয় পুলিশের। প্রথম দিকে মোহিত পুলিশকে বিভ্রান্ত করার চেষ্টা করেন। কিন্তু তাঁকে আটক করে জিজ্ঞাসাবাদ করতেই ভেঙে পড়েন এবং খুনের কথা স্বীকার করেন বলে এক পুলিশ আধিকারিক জানিয়েছেন। মোহিত পুলিশকে জানান, বিবেকের টুকরো করা দেহ জাতীয় সড়ক থেকে ৫০ ফুট দূরে গোপী সাগর বাঁধের কাছে পুঁতে দিয়ে এসেছেন। তার পর মোহিতকে সঙ্গে নিয়ে ওই জায়গায় গিয়ে বিবেকের দেহ উদ্ধার করে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Madhya Pradesh Businessman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE