Advertisement
০৬ মে ২০২৪
Madhya Pradesh

মার্কশিট দিতে দেরি কেন? কলেজের অধ্যক্ষার গায়ে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দিল প্রাক্তন ছাত্র!

পুলিশ সূত্রে খবর, বিমুক্তা শর্মা নামে ওই অধ্যক্ষাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে, তাঁর অবস্থা আশঙ্কাজনক। বিমুক্তার শরীরের প্রায় ৮০ শতাংশ পুড়ে গিয়েছে।

Former college student sets principal on fire for getting marksheet late in Madhya Pradesh\'s Indore.

পুলিশ সূত্রে খবর, বিমুক্তাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে এবং তাঁর অবস্থা আশঙ্কাজনক। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ইনদওর শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৩ ১২:১৮
Share: Save:

মার্কশিট হাতে পেতে দেরি হয়েছে। রাগে কলেজের অধ্যক্ষার গায়ে আগুন লাগিয়ে দেওয়ার অভিযোগ উঠল এক প্রাক্তন ছাত্রের বিরুদ্ধে। সোমবার মধ্যপ্রদেশের ইনদওরে বিএম ফার্মেসি কলেজে এই ঘটনাটি ঘটেছে। অগ্নিদগ্ধ ওই অধ্যক্ষার নাম বিমুক্তা শর্মা। অভিযুক্তের নাম আশুতোষ শ্রীবাস্তব।

পুলিশ সূত্রে খবর, বিমুক্তাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে এবং তাঁর অবস্থা আশঙ্কাজনক। বিমুক্তার শরীরের প্রায় ৮০ শতাংশ পুড়ে গিয়েছে। আগুন লাগাতে গিয়ে আশুতোষের শরীরেরও একাংশ পুড়ে গিয়েছে। অধ্যক্ষাকে পুড়িয়ে মারার চেষ্টার পর আশুতোষ নিজেও আত্মহত্যা করতে যান বলে পুলিশ জানিয়েছে।

পুলিশের তরফে জানানো হয়েছে, বিমুক্তা সোমবার কলেজ থেকে বেরিয়ে বাড়ি যাবেন বলে নিজের গাড়ির দিকে হেঁটে যাচ্ছিলেন। তখনই আশুতোষ এসে তাঁর সঙ্গে তুমুল বাদানুবাদে জড়িয়ে পড়েন। এর পরই আশুতোষ বিমুক্তার গায়ে পেট্রল ঢেলে আগুন জ্বালিয়ে দেন বলে অভিযোগ। অভিযুক্ত ছাত্রটি পার্শ্ববর্তী উজ্জয়নের বাসিন্দা। তাঁকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ সুপার (গ্রামীণ) ভগবত সিং বিরদে সংবাদসংস্থা পিটিআইকে বলেছেন যে, “ওই মহিলা অধ্যক্ষ কথা বলার মতো অবস্থায় নেই। অভিযুক্তকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এই ঘটনায় তাঁর হাতেরও বেশ কিছু অংশ পুড়ে গিয়েছে।’’

তিনি জানিয়েছেন, অভিযুক্ত ওই ঘটনা ঘটিয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন। পুলিশ জানায়, ছাত্রটি তিনচা জলপ্রপাতে ঝাঁপ দেওয়ার চেষ্টা করার সময় তাঁকে উদ্ধার করে গ্রেফতার করা হয়।

কয়েক মাস আগে একই কারণে কলেজের অন্য এক পুরুষ অধ্যাপকের উপর হামলা করার অভিযোগে আশুতোষকে আটক করা হয়েছিল। সম্প্রতি তিনি জামিনে মুক্তি পেয়েছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Madhya Pradesh Fire College professor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE