Advertisement
২৭ এপ্রিল ২০২৪
BJP

Shrikant Tyagi: মহিলা নিগ্রহে অভিযুক্ত শ্রীকান্ত ত্যাগীর সমর্থনে মহাপঞ্চায়েত নয়ডায়, প্রবেশ নিষিদ্ধ বিজেপির

মহিলা নিগ্রহে অভিযুক্ত শ্রীকান্ত ত্যাগীর সমর্থনে মহাপঞ্চায়েত নয়ডায়। সেখানে নিষিদ্ধ করা হল বিজেপি নেতাদের প্রবেশ।

৯ অগস্ট মেরঠ থেকে গ্রেফতার হন শ্রীকান্ত।

৯ অগস্ট মেরঠ থেকে গ্রেফতার হন শ্রীকান্ত।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২১ অগস্ট ২০২২ ১৮:১৪
Share: Save:

মহিলা নিগ্রহের অভিযোগে জেলে রয়েছেন রাজনীতিক শ্রীকান্ত ত্যাগী। এ বার তাঁর সমর্থনে নয়ডায় মহাপঞ্চায়েতের আয়োজন করল ত্যাগী সম্প্রদায়ের লোক জন। যেখানে ‘বিজেপি নেতাদের প্রবেশ নিষিদ্ধ’ করা হয়েছে।

গেঝা গ্রামের রামলীলা ময়দানে রবিবার সকাল ১০টা থেকে শুরু হয় জমায়েত। যোগ দিতে পশ্চিম উত্তরপ্রদেশের গাজিয়াবাদ, মুজফ্ফরনগর, বুলন্দশহর, হাপুর থেকে ছুটে এসেছেন এই সম্প্রদায়ের শয়ে শয়ে মানুষ। গেঝা গ্রামে ঢুকতেই ব্যানারে লেখা, ‘আমাদের গ্রামে বিজেপি নেতাদের প্রবেশ নিষিদ্ধ’।

নয়ডার সেক্টর ৯৩বি-র বাসিন্দা শ্রীকান্ত ত্যাগী সেখানকারই এক মহিলাকে নিগ্রহ করেন বলে অভিযোগ। এই সংক্রান্ত একটি ভিডিয়ো প্রকাশ্যে আসে, যা যাচাই করে দেখেনি আনন্দবাজার অনলাইন। ৯ অগস্ট মেরঠ থেকে গ্রেফতার হন শ্রীকান্ত। আগের চার দিন ফেরার ছিলেন। তার আগে পর্যন্ত শ্রীকান্ত দাবি করেছিলেন, তিনি বিজেপি নেতা। সমাজিক মাধ্যমে তাঁর প্রোফাইলেও সেই পরিচয়ই তুলে ধরা হয়েছিল। যদিও বিজেপি তাঁর সঙ্গে সমস্ত সংযোগ অস্বীকার করে।

ত্যাগী সম্প্রদায়ের জমায়েতের কারণে রবিবার সকাল থেকে নয়ডায় কড়া নিরাপত্তা জারি করে প্রশাসন। গৌতম বুদ্ধ নগরের বিজেপি সাংসদ মহেশ শর্মার হাসপাতাল এবং দফতরের সামনেও নিরাপত্তারক্ষী মোতায়েন করা হয়। শ্রীকান্ত ত্যাগীর গ্রেফতারের ঘটনায় মহেশের ভূমিকা নিয়ে ক্ষুব্ধ ত্যাগী সম্প্রদায়ের লোকজন। তাঁদের সম্প্রদায়ের বিরুদ্ধে অবমাননাকর মন্তব্য করেছেন মহেশ, এমনও অভিযোগ ত্যাগীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Noida abuse
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE