Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
maharashtra

Maharashtra Crisis: মহা-নাটকে নয়া মোড়! শিবসেনার ১৫ বিদ্রোহী বিধায়ককে ওয়াই প্লাস নিরাপত্তা মোদী সরকারের

ফডণবীসের সঙ্গে শিন্ডের সাক্ষাৎ ও তার পরবর্তী সময়ে বিক্ষুব্ধদের ওয়াই প্লাস নিরাপত্তা দেওয়ার সিদ্ধান্ত তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে।

ছবি পিটিআই।

ছবি পিটিআই।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৬ জুন ২০২২ ১২:৫৭
Share: Save:

মহারাষ্ট্রের রাজনৈতিক টানাপড়েন নয়া মোড় নিল। শিবসেনার ১৫ জন বিদ্রোহী বিধায়ককে ওয়াই প্লাস নিরাপত্তা দিল মোদী সরকার। সূত্র মারফত এমনটাই জানা যাচ্ছে।

এই ঘটনাপ্রবাহের আগের রাতে বিশেষ বিমানে করে গুয়াহাটি থেকে বডোদরা যান বিদ্রোহীদের নেতা একনাথ শিন্ডে। সেখানে মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফডণবীসের সঙ্গে দেখা করে একনাথ। শনিবার মধ্যরাতে বডোদরায় ছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও। যদিও শাহের সঙ্গে শিন্ডের সাক্ষাৎ হয়েছে কি না, জানা যায়নি।

কংগ্রেস ও এনসিপির সঙ্গ ত্যাগ করে বিজেপির হাত ধরার দাবি জানিয়েছেন শিবসেনার বিদ্রোহী বিধায়করা। এই প্রেক্ষাপটে ফডণবীসের সঙ্গে শিন্ডের সাক্ষাৎ ও তার পরবর্তী সময়ে বিক্ষুব্ধদের ওয়াই প্লাস নিরাপত্তা প্রদান তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে।

বিদ্রোহী বিধায়কদের বোঝাতে তাঁদের স্ত্রীদের ফোন করেছেন উদ্ধব ঠাকরের স্ত্রী রশ্মি ঠাকরে। বিক্ষুব্ধদের সঙ্গে মেসেজে কথা বলছেন উদ্ধবও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE