Advertisement
০২ মার্চ ২০২৪
maharastra

Maharashtra Crisis: উদ্ধবের ইস্তফা নয় ফিরতে চাই এনডিএতে, গুয়াহাটি পৌঁছে দাবি শিবসেনা বিধায়কের

মহারাষ্ট্র সরকারের মন্ত্রী গুলাবরাও পাতিল বুধবার গভীর রাতে ‘বিজেপির ব্যবস্থাপনায়’ গুয়াহাটির রিসর্টে এসে পৌঁছেছেন বলে জানা গিয়েছে।

উদ্ধব ঠাকরে।

উদ্ধব ঠাকরে। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
গুয়াহাটি শেষ আপডেট: ২৩ জুন ২০২২ ১৩:৫৪
Share: Save:

মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর পদ থেকে উদ্ধব ঠাকরেকে সরানো তাঁদের উদ্দেশ্য নয়। বরং উদ্ধবের নেতৃত্বে সে রাজ্যে শিবসেনা-বিজেপি জোটের সরকার গড়ার লক্ষ্যেই একজোট হয়েছেন তাঁরা। বৃহস্পতিবার এই দাবি করেছেন, শিবসেনার বিদ্রোহী নেতা একনাথ শিন্ডের শিবিরের বিধায়ক দীপক কেসরকর।

বৃহস্পতিবার সকালে মুম্বই থেকে গুয়াহাটি এসে পৌঁছন দীপক। সঙ্গে ছিলেন, শিবসেনার অন্য দুই বিধায়ক মঙ্গেশ কুদলকর এবং সদা সরভঙ্কর। দীপক বলেন, ‘‘মুখ্যমন্ত্রী পদ থেকে উদ্ধবকে হটানো আমাদের উদ্দেশ্য নয়। আমরা শুধু চাই, এনসিপি এবং কংগ্রেসের সঙ্গ ছেড়ে শিবসেনা ফের বিজেপির সহযোগী হোক।’’

মহারাষ্ট্র সরকারের প্রভাবশালী মন্ত্রী গুলাবরাও পাতিলও বুধবার গভীর রাতে ‘বিজেপির ব্যবস্থাপনায়’ গুয়াহাটির রিসর্টে এসে পৌঁছেছেন বলে জানা গিয়েছে। শিন্ডে শিবিরের দাবি গত ২৪ ঘণ্টায় আরও ৭ জন বিধায়ক গুয়াহাটি এসেছেন। মোট বিধায়ক সংখ্যা ৪০ ছুঁয়েছে। প্রসঙ্গত, দলত্যাগ বিরোধী আইন এড়াতে শিবসেনা বিধায়কদের অন্তত দুই-তৃতীয়াংশ অর্থাৎ ৩৭ জনের সমর্থন পেতে হবে শিন্ডে শিবিরকে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE