Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Maharashtra Incident

‘ছেলেকে কেন ধরে আনলেন?’ পুলিশকে প্রশ্ন করেই লুটিয়ে পড়লেন বাবা, থানায় মৃত্যু

শুক্রবার রাতে এলাকায় তল্লাশি অভিযান চালিয়ে এক যুবককে ধরে পুলিশ। জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে থানায় নিয়ে যাওয়া হয়। সঙ্গে আসেন যুবকের ৬৩ বছরের বাবাও। থানায় মৃত্যু হয়েছে বৃদ্ধের।

Maharashtra man dies in police station after cops brought his son for questioning.

ছেলের জন্য থানায় গিয়ে মৃত্যু বাবার। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:৩৪
Share: Save:

ছেলেকে কেন ধরে আনা হল, জানতে থানায় গিয়েছিলেন বাবা। সেখানেই মৃত্যু হল তাঁর। অভিযোগ, থানায় বসে ছেলেকে ধরে আনার প্রসঙ্গে তিনি পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েছিলেন। তার পর আচমকাই মাটিতে লুটিয়ে পড়েন। হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

ঘটনাটি মহারাষ্ট্রের ঠাণে জেলার কল্যাণ শহরে। মৃতের নাম দীপক ভিঙ্গারদিভে (৬৩)। অভিযোগ, শুক্রবার রাতে এলাকায় তল্লাশি অভিযান চালিয়ে তাঁর ছেলেকে ধরে পুলিশ। জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে থানায় নিয়ে যাওয়া হয়। সঙ্গে আসেন দীপকও। তিনি পুলিশের কাছে জানতে চান, কেন তাঁর ছেলেকে ধরে আনা হয়েছে? পুলিশের সঙ্গে এ নিয়ে তাঁর কথা কাটাকাটিও হয়।

পুলিশ জানিয়েছে, থানায় একটি আসনে বৃদ্ধকে বসতে দেওয়া হয়েছিল। বসে তিনি মোবাইলে ছেলের জিজ্ঞাসাবাদের ভিডিয়ো রেকর্ডিংও করছিলেন। কিন্তু হঠাৎ খিঁচুনি ওঠে তাঁর। তার পর বৃদ্ধ মাটিতে লুটিয়ে পড়েন। গোটা ঘটনা ধরা পড়েছে থানার সিসিটিভি ক্যামেরাতে।

ঘটনার পর ওই থানার পুলিশকর্মীরা নিজেরাই গোয়েন্দা বিভাগ সিআইডিতে খবর দেন। তদন্তকারীরা এসে পরিস্থিতি খতিয়ে দেখেন। বৃদ্ধের মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পাশাপাশি, এই ঘটনায় দুর্ঘটনাজনিত মৃত্যুর মামলাও রুজু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Maharashtra police station sudden death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE