Advertisement
০২ মে ২০২৪
Crime News

বিয়ের প্রস্তাবে ‘না’, কলেজ থেকে বেরোতেই তরুণীকে কুপিয়ে খুন যুবকের

মহারাষ্ট্রের পালঘর জেলায় এক তরুণীকে কুপিয়ে খুন করার অভিযোগ উঠেছে যুবকের বিরুদ্ধে। অভিযোগ, যুবক ওই তরুণীকে বিয়ে করতে চেয়েছিলেন। কিন্তু তরুণী রাজি হননি।

Maharashtra man kills girl while returning to hostel

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
পালঘর শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২৩ ১৯:২৪
Share: Save:

বার বার বিয়ের প্রস্তাব দিলেও তরুণী রাজি হননি। আরও পড়াশোনা করতে চেয়েছিলেন। কিন্তু সেটাই কাল হয়ে দাঁড়াল। কলেজ থেকে বেরোতেই তাঁকে কুপিয়ে খুন করলেন বিবাহেচ্ছু যুবক।

ঘটনাটি মহারাষ্ট্রের পালঘর জেলার। মৃত তরুণীর নাম অর্চনা উধার (১৮)। তিনি বিজ্ঞান বিভাগের ছাত্রী ছিলেন। হস্টেলে থেকে পড়াশোনা করতেন। কলেজের কাছেই হস্টেল থাকায় ক্লাসের ফাঁকে হস্টেলে গিয়ে খাবার খেয়ে আসতেন তরুণী। শুক্রবারও অন্যদের সঙ্গে ক্লাসের মাঝের বিরতিতে তিনি হস্টেলের পথে পা বাড়ান।

পুলিশ জানিয়েছে, হস্টেলে যাওয়ার সময় রাস্তায় পিছন দিক থেকে তরুণীকে আক্রমণ করেন প্রভাকর নামের যুবক। তিনি ধারালো একটি কাস্তে দিয়ে তরুণীর ঘাড়ে কোপ মারেন। পরমুহূর্তেই কেটে দেন গলা।

তরুণীর সঙ্গে বন্ধুবান্ধব ছিলেন। তাঁরা চিৎকার করে ওঠেন। কিন্তু অভিযোগ, রক্তমাখা কাস্তে তাঁদের দিকেও উঁচিয়ে ধরেন যুবক। সকলেই সেখান থেকে প্রাণভয়ে পালিয়ে যান। এর পর তরুণীকে ফেলে রেখে অভিযুক্তও চম্পট দেন।

তরুণীকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। অভিযুক্তকে এখনও ধরা যায়নি। তাঁর খোঁজে চলছে তল্লাশি। পুলিশ জানিয়েছে, ওই তরুণীকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন অভিযুক্ত। এমনকি, তাঁর বাড়ি থেকেও বিয়ের প্রস্তাব গিয়েছিল তরুণীর বাড়িতে। কিন্তু তরুণী জানিয়েছিলেন, তিনি এখনই বিয়ে করতে রাজি নন। আরও পড়াশোনা করতে চান। এতেই ক্ষুব্ধ হন যুবক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime News Murder Case attack Maharashtra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE