Advertisement
১৮ মে ২০২৪
Maharashtra

দু’বছর ধরে ধর্ষণের অভিযোগ, কন্যার মৃত্যুর পর গ্রেফতার পলাতক বাবা

পুলিশ সূত্রে খবর, ২০২১ সাল থেকে ২০২৩ সালের নভেম্বর মাস পর্যন্ত ২২ বছরের তরুণীকে বার বার ধর্ষণ করেছিলেন অভিযুক্ত।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:১১
Share: Save:

কন্যাকে ধর্ষণের অভিযোগ দায়েরের পর থেকে পালিয়ে বেড়াচ্ছিলেন ৫৩ বছর বয়সি ব্যক্তি। পলাতক হওয়ার কয়েক মাস পর শনিবার পুলিশের হাতে গ্রেফতার হন তিনি। মহারাষ্ট্রের পালঘর জেলার নালাসোপাড়ার বাসিন্দা ওই অভিযুক্ত।

পুলিশ সূত্রে খবর, ২০২১ সাল থেকে ২০২৩ সালের নভেম্বর মাস পর্যন্ত ২২ বছরের তরুণীকে বার বার ধর্ষণ করেছিলেন অভিযুক্ত। ২০২৩ সালের নভেম্বর মাসে যক্ষ্মা রোগে আক্রান্ত অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয়েছিল তরুণীকে। হাসপাতালে চিকিৎসা চলাকালীনই মারা যান তিনি। তরুণীর মায়ের অভিযোগ, ২০২১ সাল থেকে একাধিক বার তাঁর কন্যাকে ধর্ষণ করেছেন অভিযুক্ত।

মহিলার দাবি, ওই তরুণী নাকি অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন। তার পর তরুণীকে নাকি মারধর করেন মহিলার স্বামী। যার ফলে গর্ভপাত হয়ে যায় তরুণীর, দাবি তরুণীর মায়ের। নভেম্বর মাসে যক্ষ্মা রোগে আক্রান্ত হওয়ায় হাসপাতালে ভর্তি করানো হয় তরুণীকে। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তাঁর।

স্বামীর বিরুদ্ধে তরুণীর মা থানায় অভিযোগ দায়ের করার পর বাড়ি থেকে পালিয়ে যান অভিযুক্ত। পুলিশের দাবি, কয়েক মাস পালিয়ে বেড়ানোর পর পুলিশের হাতে ধরা পড়েন তিনি। এই কয়েক মাস ধরে মুম্বই এবং ঔরঙ্গাবাদ এলাকায় ছিলেন অভিযুক্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Maharashtra arrest police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE