Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Maharashtra Crime

স্বামীর আত্মহত্যা নিয়ে সন্দেহ, স্ত্রীকে জুতোর মালা পরিয়ে রাস্তায় নামাল শ্বশুরবাড়ি

মহিলার দাবি, যখন সে বাপের বাড়িতে ছিল তখন তাঁর শ্বশুরবাড়ির থেকে জানানো হয় যে, তাঁর স্বামী আত্মহত্যা করেছেন। এর পরই তিনি স্বামীর মৃত্যু নিয়ে সন্দেহ প্রকাশ করেন।

Incident happens in Maharashtra\'s Nasik.

মহারাষ্ট্রের নাসিক থেকে ৬৫ কিলোমিটার দূরে চান্দওয়াদ তালুকের শিবরে গ্রামে ঘটনাটি ঘটেছে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২৩ ১০:৫৩
Share: Save:

স্বামীর মৃত্যু নিয়ে প্রশ্ন করায় মারধর করে মুখে কালি মাখিয়ে, জুতোর মালা পরিয়ে প্রকাশ্য রাস্তায় হাঁটতে বাধ্য করা হল এক মহিলাকে। মহারাষ্ট্রের নাসিক থেকে ৬৫ কিলোমিটার দূরে চান্দওয়াদ তালুকের শিবরে গ্রামে ঘটনাটি ঘটেছে।

এক জন পুলিশ আধিকারিক জানিয়েছেন, নির্যাতিতা সম্প্রতি একটি সড়ক দুর্ঘটনায় আহত হয়েছিলেন। এর পর স্বামী তাঁকে এবং তাঁর দুই কন্যাকে বাপের বাড়িতে রেখে চলে যান। মাঝখানে মহিলার স্বামী দু’বার এসে মেয়েদের সঙ্গে দেখা করেন বলেও পুলিশ জানতে পেরেছে।

মহিলার দাবি, যখন তিনি বাপের বাড়িতে ছিলেন তখন তাঁর শ্বশুরবাড়ির লোকজন জানান যে, তাঁর স্বামী আত্মহত্যা করেছেন।

ওই পুলিশ আধিকারিক বলেন, ‘‘স্বামীর শেষকৃত্য শেষে ৩০ জানুয়ারি ওই মহিলা স্বামীর মৃত্যু নিয়ে সন্দেহ প্রকাশ করেন এবং শ্বশুরবাড়ির সদস্যদের দিকে আঙুল তোলেন।’’

এর পরই মহিলার ননদ এবং ননদের স্বামী গ্রামের আরও কয়েকজন মহিলাকে এনে নির্যাতিতাকে মারধর করেন। মহিলার মুখ কালো কালি মাখিয়ে তাঁকে জুতোর মালা পরিয়ে গ্রামের রাস্তায় হাঁটতে বাধ্য করা হয় বলেও অভিযোগ।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মহিলাকে উদ্ধার করে বলে এক জন পুলিশ আধকারিক জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE