Advertisement
১৯ এপ্রিল ২০২৪
COVID-19

মহারাষ্ট্রে বাড়ল কোভিড সংক্রমণ, দৈনিক আক্রান্ত ১২ হাজারের বেশি, মৃত ৪০০ ছুঁইছুঁই

বৃহস্পতিবার মুম্বইয়ে করোনা আক্রান্ত হয়েছেন ৬৫৫ জন। মৃত্যু হয়েছে ২২ জনের। মহারাষ্ট্রে দৈনিক সংক্রমণ ও মৃত্যু বাড়লেও মুম্বইয়ে তা কমেছে।

২৪ ঘণ্টায় মহারাষ্ট্রে নমুনা পরীক্ষার সংখ্যাও বেড়েছে

২৪ ঘণ্টায় মহারাষ্ট্রে নমুনা পরীক্ষার সংখ্যাও বেড়েছে ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১০ জুন ২০২১ ২২:১১
Share: Save:

দেশের অন্যান্য রাজ্যের মতো মহারাষ্ট্রেও করোনা সংক্রমণ কমছিল। কিন্তু গত ২৪ ঘণ্টায় সেখানে আক্রান্ত ও মৃতের সংখ্যা ফের বেড়েছে। বৃহস্পতিবার মহারাষ্ট্র সরকারের দেওয়া পরিসংখ্যান অনুযায়ী সেখানে ১২ হাজার ২০৭ জন আক্রান্ত হয়েছেন। মৃত্যু হয়েছে ৩৯৩ জনের। বুধবার সেখানে আক্রান্তের সংখ্যা ছিল ১০ হাজার ৯৮৯, মৃত্যু হয়েছে ২৬১।

অবশ্য গত ২৪ ঘণ্টায় মহারাষ্ট্রে নমুনা পরীক্ষার সংখ্যাও বেড়েছে। বুধবার ২ লক্ষ ২৮ হাজার ৬১১ জনের নমুনা পরীক্ষা হয়েছে, যা আগের দিনের তুলনায় ৮ হাজার বেশি। নমুনা পরীক্ষার সংখ্যা বৃদ্ধি পাওয়ার ফলেই সংক্রমণ কিছুটা বাড়তে পারে বলে প্রশাসন সূত্রে জানানো হয়েছে।

বৃহস্পতিবার মুম্বইয়ে করোনা আক্রান্ত হয়েছেন ৬৫৫ জন। মৃত্যু হয়েছে ২২ জনের। মহারাষ্ট্রে দৈনিক সংক্রমণ ও মৃত্যু বাড়লেও মুম্বইয়ে তা কমেছে। যদিও এই মুহূর্তে জলমগ্ন অবস্থা বাণিজ্য নগরীর।

সংক্রমণ কমার ফলে মুম্বইয়ে কনটেনমেন্ট জোনের সংখ্যা ২৮ থেকে কমিয়ে ২৫ করা হয়েছে। যদিও এখনও নজরদারিতে যাতে কোনও খামতি না থাকে সেই নির্দেশই দেওয়া হয়েছে প্রশাসনের তরফে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

maharashtra COVID-19
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE