Advertisement
০২ মে ২০২৪
Tejashwi Yadav

বিহারে দুর্ঘটনার কবলে তেজস্বী যাদবের কনভয়ে থাকা পুলিশের গাড়ি, নিহত চালক! জখম অন্তত ৮ জন

রাত সাড়ে ১১টা নাগাদ পূর্ণিয়া জেলার বেলাউরির কাছে উল্টো দিক থেকে আসা একটি গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় পুলিশের গাড়িটির। ঘটনাস্থলেই মৃত্যু হয় কনভয়ে থাকা গাড়িচালকের।

দুর্ঘটনাগ্রস্ত সেই গাড়ি।

দুর্ঘটনাগ্রস্ত সেই গাড়ি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২৪ ০৮:১৮
Share: Save:

বিহারের পূর্ণিয়া জেলায় দুর্ঘটনার কবলে পড়ল আরজেডি নেতা তেজস্বী যাদবের কনভয়ে থাকা পুলিশের একটি গাড়ি। সোমবার রাতের এই ঘটনায় মৃত্যু হয়েছে গাড়িচালকের। আহত অন্তত ৮ জন।

লোকসভা ভোটের আগে দলকে শক্তিশালী করতে ‘জনবিশ্বাস যাত্রা’য় বেরিয়েছেন আরজেডি নেতা তথা বিহারের বিরোধী দলনেতা তেজস্বী যাদব। সোমবার রাতে বিহারের পূর্ণিয়া থেকে কাটিহারের দিকে এগোচ্ছিল তেজস্বীর কনভয়। রাত সাড়ে ১১টা নাগাদ পূর্ণিয়া জেলার বেলাউরির কাছে উল্টো দিক থেকে আসা একটি হোন্ডা সিটি গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় পুলিশের গাড়িটির। ঘটনাস্থলেই মৃত্যু হয় কনভয়ে থাকা গাড়িটির চালক মহম্মদ হালিমের। ওই গাড়িতে থাকা তিন জন পুলিশকর্মী আহত হন। উল্টো দিক থেকে আসা গাড়িতে থাকা ৪ জন আহত হন। জখমদের মধ্যে পাঁচ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে। তাঁদের সকলকেই পূর্ণিয়ার একটি হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

দুর্ঘটনার খবর পেয়েই এলাকায় যান পূর্ণিয়ার পুলিশ সুপার উপেন্দ্রনাথ বর্মা। হাসপাতালে গিয়ে আহতদের সঙ্গে দেখা করেন তিনি। তিনি জানান, ১৩১এ নম্বর জাতীয় সড়কে উল্টো দিক আসা গাড়ির সঙ্গে সংঘর্ষ হয় পুলিশের গাড়িটির। তবে দুর্ঘটনার সময় কনভয়ের পিছনে তেজস্বীর গাড়ি ছিল কি না, এই বিষয়ে সুস্পষ্ট করে কিছু জানাননি তিনি।

তবে একটি সূত্রে জানা গিয়েছে, পূর্ণিয়া-কাটিহার জাতীয় সড়ক ধরে এগোনোর সময় হঠাৎই ভুল দিকে চলে গিয়েছিল পুলিশের গাড়িটি। তার পরই কাটিহারের দিক থেকে আসা একটি গাড়ির সঙ্গে সেটির মুখোমুখি সংঘর্ষ হয়। পুলিশের গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডার টপকে বিপরীতমুখী লেনে চলে আসে। চার লেনের প্রশস্ত জাতীয় সড়কে কী ভাবে এই দুর্ঘটনা ঘটল, তা খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tejashwi Yadav Car Accident Convoy Bihar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE