Advertisement
০২ মে ২০২৪
Harassment

ব্যবসায়িক সঙ্গীকে হেনস্থা, চুল ধরে রাস্তা দিয়ে হিড়হিড় করে টেনেও নিয়ে গেলেন

মহিলার অভিযোগ, ১০০ ডায়ালে ফোন করতে চেয়েছিলেন, কিন্তু মহসিন তাঁর হাত থেকে ফোন কেড়ে নেন। তার পর তিনি পালানোর চেষ্টা করেন।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
আমদাবাদ শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২৩ ১৮:২০
Share: Save:

ব্যবসায়িক সঙ্গী এক মহিলাকে মারধর এবং হেনস্থার অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। সেই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ঘটনাটি গুজরাতের আমদাবাদের।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্তের নাম মহসিন। তাঁর ব্যবসায়িক সঙ্গী ওই মহিলা উত্তর-পূর্বের এক রাজ্যের বাসিন্দা। আমদাবাদের সিন্ধুভবন এলাকায় দু’জনে মিলে একটি সেলুন চালান। যে ভিডিয়োটি প্রকাশ্যে এসেছে তাতে দেখা গিয়েছে, রাস্তায় দু’জনের তর্কাতর্কি চলছিল। হঠাৎই মহসিন ওই মহিলার মুখে আঘাত করেন। মহিলা তাঁকে ঠেলে সরিয়ে দেওয়ার চেষ্টা করেন। তার পরই মহিলার চুল ধরে টানতে টানতে নিয়ে যান। এক ব্যক্তি নিরস্ত করার চেষ্টা করেন।

পুলিশ জানিয়েছে, ঘটনাটি সোমবারের। মহিলা পুলিশের কাছে জানান, ব্যবসায় ৪-৫ হাজার টাকা লোকসান হয়েছিল। তাই তিনি এক মহিলা কর্মীকে বকাবকি করেছিলেন। মহসিন তখন তাঁকে জিজ্ঞাসা করেন, কেন বকছেন। ওই কর্মীর সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে বলায় মহসিন মেজাজ হারিয়ে ফেলেন। তার পরই তাঁকে মারতে শুরু করেন বলে অভিযোগ। মহিলার আরও অভিযোগ, ১০০ ডায়ালে ফোন করতে চেয়েছিলেন, কিন্তু মহসিন তাঁর হাত থেকে ফোন কেড়ে নেন। তার পর তিনি পালানোর চেষ্টা করেন। তাঁকে রাস্তাতেও মারধর করা হয়। প্রথমে তিনি পুলিশে অভিযোগ দায়ের করতে চাননি বলেই দাবি মহিলার। কিন্তু অনেকেই তাঁকে পরামর্শ দেন, যে ঘটনা তাঁর সঙ্গে ঘটেছে সেটি বরদাস্ত করা উচিত নয়। তার পরই তিনি পুলিশে হেনস্থার অভিযোগ দায়ের করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

harassment Ahmedabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE