Advertisement
১৫ জুলাই ২০২৪
Crime News

রাগের চোটে বন্ধুর পুরুষাঙ্গ কেটে নিলেন যুবক! সমুদ্রসৈকতে রক্তারক্তি, তদন্তে পুলিশ

সমুদ্রের ধারে বেড়াতে গিয়েছিলেন দুই যুবক। সমুদ্রসৈকতে বসে মদ্যপান করার সময় কোনও একটি বিশেষ বিষয়কে কেন্দ্র করে তাঁদের মধ্যে মতবিরোধ তৈরি হয়। কথা কাটাকাটি থেকে শুরু হয় হাতাহাতি।

Man allegedly chops off friend’s genitals following fight in Odisha.

দুই যুবকের বচসায় পুরুষাঙ্গ কেটে নেওয়ার অভিযোগ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ভুবনেশ্বর শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৩ ০৮:৩৩
Share: Save:

রাগের চোটে বন্ধুর পুরুষাঙ্গ কেটে নেওয়ার অভিযোগ উঠল যুবকের বিরুদ্ধে। অভিযোগ, মত্ত অবস্থায় দুই বন্ধুর মধ্যে বচসা বাধে। তার জেরেই ধারালো অস্ত্র নিয়ে বন্ধুকে আক্রমণ করেন অভিযুক্ত। তাঁকে খুঁজছে পুলিশ।

ঘটনাটি ওড়িশার কেন্দ্রাপাড়া জেলার রাজনগর থানা এলাকার। সমুদ্রের ধারে বেড়াতে গিয়েছিলেন ওই দুই যুবক। তাঁরা ৩০ বছর বয়সি ভাগবৎ দাস এবং ৩২ বছর বয়সি অক্ষয় রাউত। সমুদ্রসৈকতে বসে মদ্যপান করার সময় কোনও একটি বিশেষ বিষয়কে কেন্দ্র করে তাঁদের মধ্যে মতবিরোধ তৈরি হয়। কথা কাটাকাটি ক্রমে হাতাহাতিতে পরিণত হয়। এর পরেই ধারালো অস্ত্র দিয়ে অক্ষয় ভাগবতের দিকে তেড়ে যান বলে অভিযোগ।

ওই অস্ত্র দিয়ে ভাগবতের পুরুষাঙ্গ কেটে নেওয়া হয়। তার পরেই এলাকা ছেড়ে পালিয়ে যান অক্ষয়। পুলিশ জানিয়েছে, একটি অটো ভাড়া করে দুই যুবক সমুদ্রের ধারে গিয়েছিলেন। ওই অটোর চালককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। ভাগবতকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে তাঁর অবস্থার অবনতি হলে কটকের হাসপাতালে তাঁকে স্থানান্তরিত করেন চিকিৎসকেরা।

মূল অভিযুক্ত অক্ষয়কে এখনও ধরা যায়নি। তাঁর খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। ভারতীয় দণ্ডবিধির ৩০৭ নম্বর ধারায় তাঁর বিরুদ্ধে খুনের চেষ্টার মামলা রুজু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime News Odisha Genital
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE