Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Crime News

প্রেমিকার প্রাক্তন নাবালক, ‘বোঝাপড়া’ করতে গিয়ে তুমুল বচসা, কুপিয়ে খুন করা হল যুবককে

দিল্লির জ়াকির নগর এলাকায় বচসার সূত্রপাত এক তরুণীকে কেন্দ্র করে। ১৬ বছর বয়সি এক কিশোরের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন তিনি। সেই প্রাক্তনের সঙ্গে বিবাদে জড়ান বর্তমান।

Man allegedly killed friend’s enemy during fight over girlfriend.

দুই দলের বচসায় খুন হয়ে গেলেন যুবক। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০২ মে ২০২৩ ০৮:০৯
Share: Save:

প্রেমিকার প্রাক্তন প্রেমিকের সঙ্গে ‘বোঝাপড়া’ করতে গিয়েছিলেন যুবক। একা নয়, বন্ধুদের সঙ্গে নিয়ে দল বেঁধেই গিয়েছিলেন। কিন্তু পরিণতি ভাল হল না। ওই দলের এক যুবককে কুপিয়ে খুন করা হল। অন্যরাও গুরুতর আহত।

ঘটনাটি দিল্লির জ়াকির নগর এলাকার। রবিবার এই ঘটনার মূল অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁর সঙ্গী দু’জন নাবালককেও আটক করা হয়েছে। সোমবার সংবাদমাধ্যমে পুলিশ জানিয়েছে, মূল অভিযুক্তের নাম তাবিশ। তিনি এবং তাঁর বন্ধুরা অন্য এক দল যুবকের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েছিলেন। এক তরুণীকে কেন্দ্র করেই বচসার সূত্রপাত। যার জেরে ধারালো অস্ত্র দিয়ে হামলা করা হয়। এক যুবকের প্রাণ গিয়েছে।

আফজ়ল নামের এক যুবকের বয়ানের ভিত্তিতে অভিযুক্তদের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ। তিনি জানিয়েছেন, তাঁর বন্ধু আদিবের প্রেমিকা আগে ১৬ বছর বয়সি এক কিশোরের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন। ওই কিশোর আদিবকে গত কয়েক দিন ধরে হুমকি দিতে থাকে। তাই তার সঙ্গে বোঝাপড়া করতে বন্ধুদের সঙ্গে নিয়ে হাজির হয় আদিব। তাঁর বন্ধুদের দলে ছিলেন মহম্মদ শান, মহম্মদ শেখ জাফর এবং শ্যাম।

অন্য দলে ওই কিশোর প্রেমিক ছাড়াও ছিলেন সাবির এবং তাবিশ নামের দুই যুবক। আরও এক নাবালকও তাঁদের সঙ্গে ছিল। বচসা চলাকালীন এই দলের সদস্যেরা আদিবদের উপর ধারালো অস্ত্র নিয়ে হামলা করে বলে অভিযোগ। রাস্তার উপরেই নৃশংশ ভাবে কোপানো হয় যুবকদের। হামলাকারীরা পালিয়ে গেলে আহতদের দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শানকে সেখানেই মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। দলের অন্যান্যরা হাসপাতালে চিকিৎসাধীন।

রবিবার উত্তরপ্রদেশ থেকে মূল অভিযুক্ত তাবিশকে গ্রেফতার করে পুলিশ। তাঁর সঙ্গী দুই কিশোরকেও আটক করা হয়। তাঁদের দু’জনেরই বয়স ১৬। খুনে ব্যবহৃত অস্ত্রও উদ্ধার করা হয়েছে তাঁদের কাছ থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime News Delhi Crime Stabbing
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE