Advertisement
০১ মে ২০২৪
Murder

ফোন কেনার টাকা না দেওয়ায় মাকে শ্বাসরুদ্ধ করে খুন করলেন পুত্র

ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের নাগপুরে। পুলিশ জানিয়েছে, অভিযুক্তের নাম রামনাথ। তাঁকে গ্রেফতার করা হয়েছে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নাগপুর শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২৩ ১৩:০২
Share: Save:

ফোন কেনার জন্য টাকা দিতে হবে, মায়ের কাছে বায়না করেছিলেন এক যুবক। কিন্তু মা সটান জানিয়ে দিয়েছিলেন, টাকা দেওয়া যাবে না। আর তাতেই মেজাজ হারিয়ে ফেলেন তিনি। টাকা দেওয়ার জন্য জোরাজুরি করতে থাকেন। তাতেও মা রাজি না হওয়ায় জেদ চেপে যায় যুবকের। অভিযোগ তার পরই মাকে শ্বাসরুদ্ধ করে খুন করেন তিনি।

ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের নাগপুরে। পুলিশ জানিয়েছে, অভিযুক্তের নাম রামনাথ। তাঁকে গ্রেফতার করা হয়েছে। রামনাথের ভাই দীপক পুলিশকে জানিয়েছেন, দাদা তাঁকে ফোন করে জানান যে, মায়ের শারীরিক অবস্থা সঙ্কটজনক। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে। সেই খবর পেয়েই দ্রুত হাসপাতালে পৌঁছন দীপক। কিন্তু তত ক্ষণে মৃত্যু হয়েছিল তাঁর মা কমলাবাই বারওয়েইকের (৪৭)। দীপক আরও জানিয়েছেন যে, মায়ের গায়ে, হাতের সব গয়নাগুলিও উধাও ছিল। হাসপাতালে দাদাকেও দেখতে পাননি।

মায়ের মৃত্যুর বিষয়টি নিয়ে দীপকের সন্দেহ হয়। তৎক্ষণাৎ তিনি পুলিশে খবর দেন। মাকে খুনের অভিযোগ দায়ের করেন ভাই রামনাথের বিরুদ্ধে। সেই অভিযোগ পেয়ে পুলিশ রামনাথের খোঁজ শুরু করে। কয়েক ঘণ্টার মধ্যে তাঁকে আটক করে পুলিশ। রামনাথকে জিজ্ঞাসাবাদের সময় খুনের কথা স্বীকার করেছেন বলে এক পুলিশ আধিকারিক জানিয়েছেন। পুলিশের কাছে রামনাথ দাবি করেছেন, ফোনের টাকা না পেয়ে মেজাজ হারিয়ে ফেলেছিলেন। আর তার পরই রাগের বশে মায়ের গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরুদ্ধ করে খুন করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Nagpur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE