Advertisement
০৫ মে ২০২৪
UP Crime

লিভ-ইন সঙ্গীকে খুন, জঙ্গলে ফেলা হয় দেহ! সাত মাস পর গ্রেফতার প্রেমিক

প্রেমিকাকে নিয়ে হিমাচলে ঘুরতে গিয়েছিলেন যুবক। সেখানেই তাঁকে খুন করা হয় বলে অভিযোগ। খুনের পর জঙ্গলে ফেলে দেওয়া হয় দেহ। ফিরে এসে আবার নিখোঁজ ডায়েরিও করেন অভিযুক্ত।

লিভ-ইন সঙ্গীকে খুনের অভিযোগে গ্রেফতার করা হল এক যুবককে।

লিভ-ইন সঙ্গীকে খুনের অভিযোগে গ্রেফতার করা হল এক যুবককে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
গাজিয়াবাদ শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০২২ ১৮:৪৯
Share: Save:

লিভ-ইন সঙ্গীকে খুনের অভিযোগে গ্রেফতার করা হল এক যুবককে। পুলিশ তদন্তের মাধ্যমে ৭ মাস আগের সেই হত্যাকাণ্ডের কিনারা করেছে। অভিযোগ, ঘুরতে গিয়ে প্রেমিকাকে খুন করেন যুবক। দেহ ফেলে দেন পাহাড়ি জঙ্গলে। তার পর নিজেই এসে থানায় নিখোঁজ ডায়েরি করেন।

অভিযুক্তের নাম রমণ। তিনি উত্তরপ্রদেশের গাজিয়াবাদের বাসিন্দা। গত ২০ মে তিনি স্থানীয় থানায় নিখোঁজ ডায়েরি করেন। জানান, তাঁর প্রেমিকা তথা লিভ-ইন সঙ্গীকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তাঁর অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিশ।

তদন্ত এগোতে জানা যায়, রমণই ওই মহিলাকে খুন করেছেন। তাঁরা গাজিয়াবাদে একসঙ্গে থাকতেন। তাঁদের ২ বছরের এক সন্তানও রয়েছে। বিয়ে নিয়ে ২ জনের মধ্যে হামেশাই অশান্তি হত বলে জানতে পারে পুলিশ।

পুলিশ জানিয়েছে, হিমাচল প্রদেশের কুলুতে ঘুরতে যাচ্ছিলেন যুগল। পথে তাঁদের মধ্যে অশান্তি চরমে পৌঁছায়। প্রেমিকাকে গলা টিপে খুন করেন রমণ। দেহ ফেলে দেন পাহাড়ি জঙ্গলে।

গাজিয়াবাদে ফিরে এসে প্রেমিকার নামে নিখোঁজ ডায়েরি করেন রমণ। শনিবার তাঁকে গ্রেফতার করা হয়েছে। হিমাচলের জঙ্গলে মহিলার দেহ খুঁজে পেয়েছেন তদন্তকারী আধিকারিকরা। ইতিমধ্যে যুবকের বিরুদ্ধে খুনের মামলাও রুজু করা হয়েছে। কী ভাবে, কোন পরিস্থিতিতে তাঁকে খুন করা হয়েছে, তা খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

UP Crime Ghaziabad Murder Live In Couple
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE