Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Uttar Pradesh

Uttar Pradesh: দু’শো টাকার ছেঁড়া নোট পাল্টে দিতে অস্বীকার, খাবার সরবরাহকারী যুবককে গুলি গ্রাহকের

পুলিশ জানিয়েছে, আহত যুবকের নাম শচীন কাশ্যপ। বুধবার রাত সাড়ে ১১টা নাগাদ বরেলীতে এক গ্রাহকের বাড়িতে দিতে পিৎজা দিতে গিয়েছিলেন তিনি।

খাবার সরবরাহকারী যুবককে লক্ষ্য করে গুলি গ্রাহকের। প্রতীকী ছবি।

খাবার সরবরাহকারী যুবককে লক্ষ্য করে গুলি গ্রাহকের। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২২ ১৪:১১
Share: Save:

দু’শো টাকার ছেঁড়া নোট নিয়ে বচসার জেরে খাবার সরবরাহকারী এক যুবককে গুলি করার অভিযোগ উঠল গ্রাহকের বিরুদ্ধে। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি ওই যুবক। উত্তরপ্রদেশের শাহজাহানপুরের ঘটনা।

পুলিশ জানিয়েছে, আহত যুবকের নাম শচীন কাশ্যপ। গত বুধবার রাত সাড়ে ১১টা নাগাদ বরেলীতে এক গ্রাহকের বাড়িতে পিৎজা দিতে গিয়েছিলেন তিনি। শচীনের সঙ্গে তাঁর এক বন্ধুও ছিলেন। গ্রাহক নাদিমকে সেই পিৎজা দিয়ে টাকা নিয়ে চলে আসেন শচীন ও তাঁর বন্ধু। নাদিম শচীনকে ২০০ টাকার নোট দিয়েছিলেন।

নরম পানীয় খাওয়ার জন্য রাস্তার ধারে একটি দোকানে দাঁড়ান শচীনরা। নরম পানীয় কেনার পর নাদিমের দেওয়া টাকা দোকানদারকে দেন। দোকানদার শচীনকে জানান, টাকাটি ছেঁড়া রয়েছে। এটা তিনি নেবেন না। শচীন তখন টাকা পাল্টে আনার জন্য ফের নাদিমের বাড়িতে যান।

তাঁকে দেখেই বেরিয়ে আসেন নাদিম। জানতে চান কী হয়েছে। তখন শচীন নাদিমকে জানান যে, টাকাটা বদলে দিতে হবে। কেননা, তিনি ছেঁড়া টাকা দিয়েছেন। এ কথা শুনে নাদিম দাবি করেন, টাকাটা তিনি দেননি। শচীনকে গালাগাল দেন বলেও অভিযোগ। এ নিয়ে যখন দু’জনের তর্কাতর্কি হচ্ছিল, সেই সময় নাদিমের ভাই বেরিয়ে আসেন। টাকাটা পাল্টে দেওয়ার জন্য তাঁকেও অনুরোধ করেন শচীন। অভিযোগ, তখনই নাদিমের ভাই নঈম একটি দেশি বন্দুক বার করে শচীনকে লক্ষ্য করে গুলি চালান। গুলি চলার আওয়াজ শুনে প্রতিবেশীরা পুলিশে খবর দেন।

পুলিশ এসে শচীনকে উদ্ধার করে জেলা হাসপাতালে পাঠায়। কিন্তু অবস্থার অবনতি হওয়ায় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। পুলিশ জানিয়েছে, শচীন পিৎজা সরবরাহ করে দিনে ৩০০-৫০০ টাকা আয় করেন। অভিযুক্ত দুই ভাইকে গ্রেফতার করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uttar Pradesh Food Delivery Agent shot
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE