Advertisement
০৫ মার্চ ২০২৪
Murder

আলিঙ্গন করে কান্না, তার পরই ছাত্রীকে পয়েন্ট ব্ল্যাঙ্ক থেকে গুলি বন্ধুর, গুলি নিজের মাথাতেও

পুলিশ সূত্রে খবর, নয়ডার শিব নদর বিশ্ববিদ্যালয়ে সমাজবিদ্যার তৃতীয় বর্ষের পড়ুয়া ছিলেন অভিযুক্ত অনুজ। ওই বিশ্ববিদ্যালয়েই পড়তেন তাঁর বান্ধবী।

Representational Image

বিশ্ববিদ্যালয় চত্বরে তরুণীকে গুলি করে খুন যুবকের। প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ১৯ মে ২০২৩ ১৪:২৩
Share: Save:

প্রথমে আলিঙ্গন। তার পর কান্নাকাটি। তার পরই পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি! এক তরুণীকে বিশ্ববিদ্যালয় চত্বরের মধ্যেই গুলি করে খুন করার অভিযোগ উঠল তাঁরই বন্ধুর বিরুদ্ধে। পরে হস্টেলে ফিরে ওই বন্দুক দিয়েই নিজের মাথাতে গুলি করেন তিনি।

ভয়ানক এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের নয়ডায়। পুলিশ সূত্রে খবর, নয়ডার শিব নদর বিশ্ববিদ্যালয়ে সমাজবিদ্যার তৃতীয় বর্ষের পড়ুয়া ছিলেন অভিযুক্ত অনুজ। ওই বিশ্ববিদ্যালয়েই পড়তেন তাঁর বান্ধবী। উত্তর আমরোহা জেলার বাসিন্দা অনুজ। আর তাঁর বান্ধবী থাকতেন কানপুরে।

পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের ডাইনিং হলে বান্ধবীর সঙ্গে দেখা করেন অনুজ। তাঁদের দু’জনের মধ্যে বেশ কিছু ক্ষণ কথা হয়। তার পর একে অপরকে আলিঙ্গন করে কান্নাকাটি করেন। তার পর আচমকাই বন্দুক বার করে বান্ধবীকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করেন বলে অভিযোগ। বান্ধবীকে ফেলে রেখে বয়েজ় হস্টেলে চলে যান অনুজ। তার কিছু ক্ষণ পরেই অনুজের রক্তাক্ত দেহ উদ্ধার হয়।

পুলিশ জানিয়েছে, দু’জনে খুব ভাল বন্ধু ছিলেন। সম্প্রতি তাঁদের মধ্যে কোনও বিষয় নিয়ে মনোমালিন্য চলছিল। তবে কেন তরুণীকে গুলি করেছেন সে বিষয়টি স্পষ্ট হয়নি। সেই তথ্য বার করার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE