Advertisement
০২ মে ২০২৪
Strangled to Death

ক্রিকেট বিশ্বকাপের ফাইনাল দেখা নিয়ে ঝামেলা, টিভি বন্ধ করে দেওয়ায় পুত্রকে শ্বাসরোধ করে খুন বাবার

পুলিশ জানিয়েছে, বাবাকে খাবার বানাতে বলেছিলেন ছেলে দীপক। কিন্তু বাবা জানিয়ে দেন, এখন খাবার বানাতে পারবেন না। তিনি ম্যাচ দেখছেন।

অভিযুক্ত গণেশ। ছবি: সংগৃহীত।

অভিযুক্ত গণেশ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কানপুর শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২৩ ১৬:২৬
Share: Save:

ক্রিকেট বিশ্বকাপের ফাইনাল খেলা নিয়ে বাবা-ছেলের মধ্যে ঝামেলার সূত্রপাত। আর সেই ঝামেলার জেরে ছেলেকে শ্বাসরোধ করে খুন করার অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। রবিবার ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের কানপুরে।

রবিবার ছিল বিশ্বকাপ ফাইনাল। গুজরাতের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল ভারত-অস্ট্রেলিয়া। বিশ্বকাপ ফাইনাল নিয়ে গোটা দেশে উন্মাদনা ছিল তুঙ্গে। খেলা নিয়ে উন্মাদনা কম ছিল না কানপুরের বাসিন্দা গণেশ এবং দীপক প্রসাদের মধ্যে। সম্পর্কে তাঁরা বাবা-ছেলে। কিন্তু এই খেলা দেখা নিয়ে যে এক জনের হাতে আর এক জনকে প্রাণ হারাতে হবে তা কল্পনাই করতে পারছেন না প্রতিবেশীরা।

পুলিশ জানিয়েছে, বাবাকে খাবার বানাতে বলেছিলেন ছেলে দীপক। কিন্তু বাবা জানিয়ে দেন, এখন খাবার বানাতে পারবেন না। তিনি ম্যাচ দেখছেন। বার কয়েক বলা সত্ত্বেও যখন গণেশ খেলা দেখায় মত্ত ছিলেন, তখন দীপক রেগে গিয়ে টিভি বন্ধ করে দেন। কেন টিভি বন্ধ করা হল, তা নিয়ে ছেলের সঙ্গে বচসা শুরু করে দেন গণেশ। সেই বচসা এক সময় হাতাহাতিতে পৌঁছয়। তখন আচমকাই একটি তার দিয়ে ছেলের গলা পেঁচিয়ে ধরেন। তার পর শ্বাসরোধ করে খুন করে বাড়ি ছেড়ে পালিয়ে যান।

প্রতিবেশীরা বেশ কিছু ক্ষণ পর দীপককে অচৈতন্য অবস্থায় ঘরের মধ্যে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। পুলিশ এসে তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। তদন্তে নেমে গণেশকে গ্রেফতার করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Kanpur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE