Advertisement
১৯ জুলাই ২০২৪
Madhya Pradesh Crime

বিবাহিত মহিলাকে নিয়ে পলায়ন! যুবককে জোর করে মূত্র পান করানোর অভিযোগ

মধ্যপ্রদেশের উজ্জয়িনীতে এক যুবককে মূত্র পান করতে বাধ্য করানোর অভিযোগ উঠেছে। তিনি বিবাহিত মহিলার সঙ্গে পালিয়ে গিয়েছেন বলে অভিযোগ।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ মার্চ ২০২৪ ১৮:৩৬
Share: Save:

বিবাহিত মহিলাকে নিয়ে পালানোর অভিযোগে যুবককে হেনস্থা করার অভিযোগ উঠল মধ্যপ্রদেশের গ্রামে। তাঁকে জোর করে মূত্র পান করতে বাধ্য করা হয়েছে বলে অভিযোগ। জুতোর মালা পরিয়ে জুতোয় মুখ দিতেও বাধ্য করা হয়েছে। ঘটনার ভিডিয়ো দেখে তৎপর হয়েছে পুলিশ।

মধ্যপ্রদেশের উজ্জয়িনীর একটি গ্রামের ঘটনা। সমাজমাধ্যমে ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে, যুবকের গলায় জুতোর মালা পরিয়ে দিয়েছেন কেউ। সেই অবস্থায় তাঁকে হাঁটানো হচ্ছে। জোর করে একটি বোতল থেকে পানীয় খেতে বাধ্য করা হচ্ছে। খেতে না চাইলে ধমক দিচ্ছেন আশপাশের লোকজন। এমনকি এ-ও দেখা গিয়েছে, এক মহিলা ওই যুবককে মারধর করছেন। অভিযোগ, ওই মহিলাকে নিয়েই পালিয়ে গিয়েছিলেন তিনি। অন্য একটি ভিডিয়োয় ওই যুবককে জুতো চাটতে দেখা গিয়েছে। তাঁর গোঁফ এবং মাথার অর্ধের কামানো ছিল সেখানে। ভিডিয়োগুলির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

পুলিশ জানিয়েছে, ভিডিয়োটি তাদের চোখে পড়ার পর তা নিয়ে পদক্ষেপ করা হয়েছে। শুরু হয়েছে তদন্ত। তবে এখনও পর্যন্ত এই ঘটনায় পুলিশের কাছে সরকারি ভাবে কোনও অভিযোগ জমা পড়েনি।

এএসপি নীতেশ ভার্গব জানিয়েছেন, যে ভিডিয়োগুলি সমাজমাধ্যমে ছড়িয়েছে, সেগুলি তিন-চার দিনের পুরনো। নির্যাতিত যুবককে চিহ্নিত করে তাঁর সঙ্গে পুলিশ যোগাযোগ করেছিল। তাঁর বাড়িতেও গিয়েছিলেন তদন্তকারীরা। কিন্তু যুবক ওই সময়ে বাড়িতে ছিলেন না। পরে তাঁকে থানায় হাজির হতে বলা হয়েছে। তিনি থানায় গেলে গোটা বিষয়টি সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে। সে দিন ঠিক কী কী হয়েছিল, কেনই বা হয়েছিল, জানতে পারবে পুলিশ। ওই যুবকের বয়ানও রেকর্ড করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Madhya Pradesh Crime News harassment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE