Advertisement
০৪ মে ২০২৪
Car Falls into Waterfall

জলপ্রপাতে গড়িয়ে পড়ছে গাড়ি, দেখে ঝাঁপ যুবকের, শেষ পর্যন্ত রক্ষা পেলেন সওয়ারি বাবা-মেয়ে

মধ্যপ্রদেশের সিমরোলের ঘটনা। ঘটনাস্থল ইনদওর থেকে ৬০ কিলোমিটার দূরে। ঘটনার ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে।

image of car

জলপ্রপাতে গড়িয়ে পড়ছে গাড়ি। ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ইনদওর শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২৩ ২২:৩৭
Share: Save:

গড়িয়ে গড়িয়ে জলপ্রপাতে এসে পড়ল গাড়ি। ভিতরে ছিলেন বাবা এবং মেয়ে। দেখে জলপ্রপাতে ঝাঁপ দেন এক যুবক। তাঁর এবং অন্য কয়েক জনের চেষ্টায় শেষ পর্যন্ত রক্ষা পেলেন বাবা এবং ১৪ বছরের কিশোরী-কন্যা। মধ্যপ্রদেশের সিমরোলের ঘটনা। ঘটনাস্থল ইনদওর থেকে ৬০ কিলোমিটার দূরে।

ঘটনার ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে (যদিও এই ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)। তাতে দেখা গিয়েছে, ক্রমে জলপ্রপাতের ধারে এগিয়ে আসছে একটি লাল গাড়ি। তার পর এক বার গাড়ির দরজা খোলে। তার পর ফের বন্ধ হয়ে সেটি গড়িয়ে পড়ে যায় জলে। গাড়ির ভিতর থেকে সে সময় চিৎকার করছিল কিশোরী। শুনে প্রথমে ইতস্তত করলেও পরে জলে ঝাঁপ দেন এক যুবক। তাঁকে দেখে আরও অনেকেই ঝাঁপ দেন জলপ্রপাতে। সকলের চেষ্টায় উদ্ধার হয় বাবা এবং মেয়ে।

উদ্ধারকারী যুবক সুনীল ম্যাথিউ সংবাদ সংস্থা পিটিআইকে বলেন, ‘‘আমি দেখি গাড়িটি জলপ্রপাতে পড়ে যাচ্ছে। ভিতরে তখনও রয়েছেন বাবা এবং মেয়ে। তাঁরা বাইরে আসার চেষ্টা করলেও সফল হননি। এর পর তাঁদের দু’জনকে নিয়ে জলপ্রপাতে পড়ে যায় গাড়িটি।’’ পুলিশ সুপার সুনীল মেহতা গোটা ঘটনার জন্য গাড়ির চালককে দায়ী করেছেন। তিনি বলেন, ‘‘গাড়িটি জলপ্রপাতের একেবারে ধারে পার্ক করা ছিল। গাড়ির পিছনের দরজা জোর দিয়ে বন্ধ করার পর সেটি নিয়ন্ত্রণ হারিয়ে গড়িয়ে যেতে থাকে। তার পর জলপ্রপাতে পড়ে যায়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

car Accident Waterfall
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE