Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Crime News

ফুটন্ত জলে ডুবিয়ে খুন! বিয়ে করতে না পেরে প্রেমিকার সন্তানকে মেরেই ফেললেন যুবক

পুণের ঘটনায় অভিযুক্ত যুবক এক বিবাহিত মহিলার সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন। বিয়েতে ওই মহিলা রাজি না হওয়ায় তাঁর সন্তানকে যুবক খুন করেন।

Man arrested for allegedly killing son of girlfriend.

শিশুকে গরম জলে ডুবিয়ে খুনের অভিযোগ যুবকের বিরুদ্ধে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
পুণে শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৩ ০৯:১১
Share: Save:

পরকীয়া সম্পর্কে জটিলতার জেরে প্রেমিকার একরত্তি সন্তানকে নৃশংস ভাবে হত্যা করার অভিযোগ উঠল যুবকের বিরুদ্ধে। অভিযোগ, বাচ্চাটিকে ফুটন্ত গরম জলে ডুবিয়ে খুন করা হয়েছে। প্রেমিকার অভিযোগের ভিত্তিতে যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

ঘটনাটি পুণের খেড় এলাকার। অভিযুক্ত যুবকের নাম বিক্রম শরদ কোলেকার। অভিযোগ, এক বিবাহিত মহিলার সঙ্গে তিনি বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন। তাঁকে বিয়েও করতে চেয়েছিলেন। কিন্তু বিয়েতে ওই মহিলা রাজি না হওয়ায় তাঁর সন্তানকে যুবক খুন করেছেন বলে অভিযোগ।

গত ৬ এপ্রিল প্রেমিকার বাড়িতে যান অভিযুক্ত। ওই মহিলা স্বামীর সঙ্গে থাকতেন না। সন্তানকে নিয়ে আলাদা থাকতেন। যুবকের কাছে ছেলেকে রেখে কোনও কাজে বেরিয়েছিলেন তিনি। ওই সময়টুকুই কাজে লাগান অভিযুক্ত। একরত্তি ছেলেকে তিনি এক বালতি ফুটন্ত গরম জলে ডুবিয়ে দেন। শিশুটির সারা শরীর পুড়ে গিয়েছিল।

পোড়া ক্ষত নিয়ে শিশুটিকে হাসপাতালে ভর্তি করানো হয়। কিন্তু ১৫ দিন চিকিৎসার পর হাসপাতালেই তার মৃত্যু হয়েছে।

যুবকের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন শিশুটির মা। তাঁর অভিযোগ, তাঁর অনুপস্থিতিতে তাঁর সন্তানকে খুন করেছেন যুবক। তিনি বিয়েতে রাজি না হওয়ায় যুবকের ক্ষোভ ছিল। সেই ক্ষোভের জেরেই এই নৃশংসতা বলে দাবি মহিলার। তাঁর আরও অভিযোগ, ওই যুবক তাঁকে এবং তাঁর বোনকেও খুনের হুমকি দিয়েছেন।

মহিলার অভিযোগের ভিত্তিতে যুবককে গ্রেফতার করেছে পুলিশ। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঠিক কী কারণে শিশুটিকে তিনি খুন করলেন, কোন আক্রোশ থেকে প্রেমিকাকে খুনের হুমকি দিলেন, বিস্তারিত খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pune Murder Case Child death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE