Advertisement
২১ মে ২০২৪
Crime

দলিত নাবালিকাকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ উত্তরপ্রদেশে, গ্রেফতার অভিযুক্ত তরুণ

উত্তরপ্রদেশে আবার ধর্ষণের অভিযোগ উঠল। ১৭ বছরের নাবালিকাকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হয়েছে ১৯ বছরের তরুণকে।

representative photo of molestation.

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লখনউ শেষ আপডেট: ০৯ জুলাই ২০২৩ ১৪:৪৯
Share: Save:

১৭ বছরের এক দলিত নাবালিকাকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হল ১৯ বছরের তরুণকে। ঘটনাটি উত্তরপ্রদেশের পিলিভিট এলাকার। শনিবার অভিযুক্ত যুবককে গ্রেফতার করা হয়েছে। অতীতে উত্তরপ্রদেশে উন্নাও, হাথরসের মতো একাধিক ধর্ষণের ঘটনায় শোরগোল পড়ে গিয়েছিল দেশে। সে রাজ্যে নারী নিরাপত্তা নিয়ে বার বার যোগী আদিত্যনাথের সরকারের বিরুদ্ধে সরব হয় বিরোধীরা। এই আবহে আরও এক ধর্ষণের অভিযোগ উঠল।

পুলিশ সূত্রে খবর, শুক্রবার রাত ৯টায় জল আনতে বাড়ির বাইরে বেরিয়েছিল নাবালিকা। বাড়ির বাইরেই নলকূপ ছিল। সেখানে জল আনতে যাওয়ার সময়ই নাবালিকাকে জোর করে নিয়ে তাঁর বাড়িতে টেনে নিয়ে যান অভিযুক্ত তরুণ। সেখানে ওই নাবালিকাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ।

পরে ওই নাবালিকা নিজেই বাড়ি ফিরে আসেন। তার পর গোটা ঘটনার কথা পরিবারকে জানায় সে। নাবালিকার বাবার অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে ওই তরুণকে। পিলিভিট কোতয়ালি থানার স্টেশন হাউস অফিসার নরেশ কুমার বলেছেন, ‘‘একটি মদের দোকানে কাজ করতেন অভিযুক্ত। ভারতীয় দণ্ডবিধির ৩৭৬, ৩৪২ এবং পকসো আইনে ওই তরুণের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime arrest Uttar Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE