Advertisement
০৭ মে ২০২৪
Crime

বাংলা ও হিন্দি ওয়েব সিরিজ়ের অভিনেত্রীকে অশালীন মেসেজ, হেনস্থা! গ্রেফতার মুম্বইয়ের যুবক

অভিনেত্রীকে হেনস্থা করার অভিযোগে মুম্বইয়ের আন্ধেরি এলাকার এক বাসিন্দাকে গ্রেফতার করা হয়েছে। অভিনেত্রীর নামে ইনস্টাগ্রামে ভুয়ো অ্যাকাউন্ট তৈরিরও অভিযোগ উঠেছে যুবকের বিরুদ্ধে।

এক অভিনেত্রীকে হেনস্থা করার অভিযোগে গ্রেফতার করা হয়েছে যুবককে।

এক অভিনেত্রীকে হেনস্থা করার অভিযোগে গ্রেফতার করা হয়েছে যুবককে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০২২ ১৩:৫৪
Share: Save:

অভিনেত্রীকে হেনস্থা ও ধাওয়া করার অভিযোগে মুম্বইয়ের আন্ধেরির এক যুবককে গ্রেফতার করা হল। রবিবার ৩৫ বছর বয়সি ওই যুবককে গ্রেফতার করে ডি এন নগর থানার পুলিশ। তবে সে দিনই তিনি জামিনে মুক্ত হয়েছেন।

পুলিশ সূত্রে খবর, চলতি বছরের এপ্রিল মাসে একটি লাইভ স্ট্রিমিং অ্যাপে অ্যাকাউন্ট খুলেছিলেন ২৬ বছর বয়সি ওই অভিনেত্রী। বাংলা ও হিন্দি ওয়েব সিরিজ়ে অভিনয় করেছেন তিনি। ওই অ্যাপে তাঁর বহু অনুরাগী ছিলেন। নিজের অ্যাকাউন্ট থেকে লাইভ স্ট্রিমিং করতেন অভিনেত্রী। জুলাই মাসে অভিনেত্রী দেখেন, এক অনুরাগী তাঁকে অশালীন মেসেজ পাঠিয়েছেন। বিষয়টি নজরে আসার পরই ওই অনুরাগীকে ‘ব্লক’ করে দেন তিনি।

অভিনেত্রীর অভিযোগ, এর পর ইনস্টাগ্রামে তাঁর অ্যাকাউন্ট খুঁজে সেখানেও ওই ব্যক্তি আপত্তিকর মেসেজ পাঠাতে থাকেন। সেখানেও ওই ব্যক্তিকে ‘ব্লক’ করেন তিনি। এর পর টুইটারে ‘ভয়েস মেসেজ’ পাঠিয়ে অভিনেত্রী ও তাঁর স্বামীকে উত্ত্যক্ত করেন বলে অভিযোগ। ইনস্টাগ্রামে অভিনেত্রীর নাম ও ছবি ব্যবহার করে ভুয়ো অ্যাকাউন্ট খোলারও অভিযোগ উঠেছে ওই যুবকের বিরুদ্ধে। অভিনেত্রীর ফোন নম্বর জোগাড় করে তাঁকে হেনস্থা করা হয় বলে অভিযোগ উঠেছে ওই যুবকের বিরুদ্ধে।

এমনকি, অভিনেত্রীর তাঁর পিছু নেওয়ারও অভিযোগ উঠেছে ওই যুবকের বিরুদ্ধে। এর পরই ডি এন নগর থানায় অভিযোগ দায়ের করেন অভিনেত্রী। দায়ের করা হয় এফআইআর। তার পরই অভিযুক্ত যুবককে গ্রেফতার করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime national news
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE