Advertisement
২৬ নভেম্বর ২০২২
Gujarat

রাস্তায় বসে থাকা গরু সরাতে হর্ন বাজানোয় যুবককে বেধড়ক মারধর! ‘আক্রান্ত’ যুবকের মা-ও

গুজরাতের আমদাবাদের ঘটনায় ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিশ। এখনও কোনও অভিযুক্তকে গ্রেফতার করা হয়নি।

যুবককে লাঠি দিয়ে মারধর করা হয় বলে অভিযোগ।

যুবককে লাঠি দিয়ে মারধর করা হয় বলে অভিযোগ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
আমদাবাদ শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২২ ১৭:০৮
Share: Save:

রাস্তায় বসেছিল এক দল গরু। তাদের সরাতে গাড়ির হর্ন বাজাচ্ছিলেন এক যুবক। আর তার জেরেই ওই যুবককে মারধর করা হল বলে অভিযোগ উঠল গুজরাতের আমদাবাদে। যুবকের মাকেও মারধর করা হয়েছে বলে অভিযোগ। এই ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ।

Advertisement

ঠিক কী ঘটেছে?

সংবাদ সংস্থা সূত্রে খবর, গত ৩ অক্টোবর ভিরামগাম তালুকার ওগান গ্রামের ঘটনা। ময়ূরসিংহ যাদব নামে ২০ বছর বয়সি এক যুবক তাঁর মাকে নিয়ে মন্দির থেকে বাড়ি ফিরছিলেন। ফেরার পথে দেখেন রাস্তায় এক দল গরু বসে রয়েছে। রাস্তা থেকে গরুগুলিকে সরাতে গাড়ির হর্ন বাজান যাদব। তার বিরোধিতা করেন মহেন্দ্র ভারওয়াদ নামে এক গ্রামবাসী। গরুগুলি তাঁরই।

আক্রান্ত যুবকের অভিযোগ, ‘‘গরুগুলিকে ভাল করে দেখভালের কথা বলি। যাতে এ ভাবে রাস্তায় না থাকে গরুগুলি। এর পরই উনি আমায় হেনস্থা করেন। গ্রামের আরও কয়েক জন ব্যক্তিকে ডাকেন। তার পরই আমাকে লাঠি দিয়ে মারধর করা হয়। গাড়ির জানলা ভেঙেছেন ওঁরা।’’ মারধরের সময় ওই যুবককে বাঁচাতে যান তাঁর মা। সে সময় যুবকের মাকেও মারধর করা হয় বলে অভিযোগ।

Advertisement

এই ঘটনায় ভিরামগাম গ্রামীণ পুলিশে অভিযোগ দায়ের করেছেন যুবক। অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৪৭, ১৪৯, ৩২৩, ৫০৪, ৪২৭ ধারায় মামলা রুজু করা হয়েছে। তবে এই প্রতিবেদন লেখা পর্যন্ত এই ঘটনায় কাউকে গ্রেফতার করা হয়নি।

প্রসঙ্গত, ২০২০ সালে একই রকম ঘটনা ঘটেছিল দক্ষিণ পশ্চিম দিল্লির ঘিতোর্নিতে। রাস্তা আগলে থাকা একটি গরুকে সরানোর চেষ্টা করায় এক ব্যক্তিকে মারধরের অভিযোগ উঠেছিল দুই ব্যক্তির বিরুদ্ধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.