Advertisement
১৭ জুন ২০২৪
Karnataka

বাজারে লোকজনের উপর ছুরি নিয়ে হামলার চেষ্টা যুবকের, পায়ে গুলি করল পুলিশ, চলল লাঠিপেটাও

পুলিশের দাবি, তাদের উপর ছুরি নিয়ে হামলা চালানোর চেষ্টা করেন যুবক। অস্ত্র ফেলে দেওয়ার জন্য বার বার সতর্ক করা হয় তাঁকে। কিন্তু তার পরেও হামলা চালানোর চেষ্টা করেন বলে অভিযোগ।

Man attacked with knife in Karnataka

বাজারে ছুরি নিয়ে হামলার চেষ্টা যুবকের। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:১৩
Share: Save:

ভরা বাজারের মধ্যে ছুরি হাতে শাসাচ্ছেন এক যুবক। কখনও সাধারণ মানুষের দিকে তেড়ে যাচ্ছেন। তাঁর এই তাণ্ডবে আতঙ্কিত হয়ে এ দিক-ও দিক পালাচ্ছিলেন পথচারীরা। ছুরি নিয়ে হামলার খবর পুলিশের কাছে পৌঁছতেই বাজারে হাজির হয় তারা। পুলিশকে দেখে আরও উত্তেজিত হয়ে ওঠেন ওই যুবক।

পুলিশের দাবি, তাদের উপর ছুরি নিয়ে হামলা চালানোর চেষ্টা করেন যুবক। অস্ত্র ফেলে দেওয়ার জন্য বার বার সতর্ক করা হয় তাঁকে। কিন্তু তার পরেও তিনি পুলিশের উপর হামলা চালানোর চেষ্টা করেন বলে অভিযোগ। এর পরই নিরাপত্তার খাতিরে ওই ব্যক্তিকে নিরস্ত করতে পায়ে গুলি চালায় পুলিশ। সঙ্গে সঙ্গে রাস্তায় পড়ে যান তিনি। তার পরই পুলিশকর্মীরা লাঠি নিয়ে মারধর করেন। কেড়ে নেওয়া হয় তাঁর হাতের ছুরিটিও। রবিবার ঘটনাটি ঘটেছে কর্নাটকের কালবুর্গির একটি বাজারে।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্তের নাম ফজল ভগবান। বাজার থেকে তাদের কাছে ফোন গিয়েছেল যে, এক ব্যক্তি ছুরি নিয়ে বাজারে লোকজনের উপর হামলা চালাচ্ছে। সেই খবর পেয়েই ঘটনাস্থলে এসে অভিযুক্ত ব্যক্তিকে নিরস্ত করার চেষ্টা করা হয়। পায়ে গুলি করার পর ফজলকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যায় পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Karnataka Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE