Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Murder

জমি নিয়ে বিবাদের জেরে প্রতিবেশীকে কুড়ুল দিয়ে কুপিয়ে খুন! ফেসবুকে লাইভ করলেন অভিযুক্ত

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, জমি নিয়ে বিবাদের জেরেই এই খুনের ঘটনা। ডোডা পুলিশ বিবৃতি দিয়ে জানিয়েছে, বিতর্কিত একটি জমি থেকে পাথর তোলাকে কেন্দ্র করে দুই পরিবারের মধ্যে বিবাদ শুরু হয়।

image of murder

ছবি: প্রতীকী

আনন্দবাজার অনলাইন ডেস্ক
জম্মু শেষ আপডেট: ১৭ জুন ২০২৩ ১৪:৪০
Share: Save:

জমি নিয়ে বিবাদের জেরে বৃদ্ধ প্রতিবেশীকে কুড়ুল দিয়ে কুপিয়ে খুনের অভিযোগ। এখানেই থামেননি অভিযুক্ত। গোটা ঘটনা ফেসবুকে লাইভস্ট্রিম করেছেন। জম্মু ও কাশ্মীরের ডোডা জেলার ঘটনা। খুনের কয়েক ঘণ্টা পরেই গ্রেফতার হয়েছেন অভিযুক্ত।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তের নাম ভৈরব সিংহ। তিনি ডোডার গান্দোহ্ তহশীলের বাসিন্দা। শুক্রবার বৃদ্ধ রাম কৃষাণকে তিনি খুন করেছেন বলে অভিযোগ। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, জমি নিয়ে বিবাদের জেরেই এই খুনের ঘটনা। ডোডা পুলিশ বিবৃতি দিয়ে জানিয়েছে, বিতর্কিত একটি জমি থেকে পাথর তোলাকে কেন্দ্র করে দুই পরিবারের মধ্যে বিবাদ শুরু হয়।

ঘটনাস্থলে প্রবীণ রামের সঙ্গে উপস্থিত ছিলেন তাঁর ছোট নাতনি এবং পরিবারের কয়েক জন। ফেসবুকে রামকে খুনের ঘটনা যখন লাইভ করছেন ভৈরব, তখন কাঁদছিল ছোট্ট মেয়েটি। সেই কান্নার শব্দও স্পষ্ট। প্রবীণকে বাঁচাতে গিয়ে জখম পুত্রবধূ অঞ্জু দেবী। তিনি এখন হাসপাতালে ভর্তি।

খুনের পরেই ঘটনাস্থল থেকে পালিয়ে যান ভৈরব। পুলিশ আধিকারিক আদিল হুসেন জানিয়েছেন, খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। পাশের এক জঙ্গল থেকে ভৈরবকে গ্রেফতার করা হয়েছে। পুলিশের সঙ্গে কুঠার নিয়ে ধস্তাধস্তিতে অভিযুক্তও আহত হয়। তাঁর নামে মামলা দায়ের হয়েছে। এই ঘটনায় তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder FB live Facebook
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE