Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Cattle Smuggling

Lynch: রাজস্থানে গরু চুরির অভিযোগে পিটিয়ে খুন, ধৃত ৯

পুলিশ জানিয়েছে, গত ১৩ জুন গভীর রাতে ঘটনাটি ঘটেছে চিতোরগড়ের বিলখান্ডা এলাকায়।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
জয়পুর শেষ আপডেট: ১৫ জুন ২০২১ ১১:২৭
Share: Save:

গরু পাচারকারী সন্দেহে পিটিয়ে খুনের অভিযোগ উঠল রাজস্থানের চিতোরগড়ে। আহত হয়েছেন আরও এক জন। পুলিশ জানিয়েছে, মৃতের নাম বাবু। তাঁর সঙ্গী পিন্টু জখম অবস্থায় হাসপাতালে ভর্তি। তাঁর দু’জনেই মধ্যপ্রদেশের বাসিন্দা। এই ঘটনায় জড়িত সন্দেহে ৯ জনকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, গত ১৩ জুন গভীর রাতে ঘটনাটি ঘটেছে চিতোরগড়ের বিলখান্ডা এলাকায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কৃষিকাজের জন্য তিনটে বলদকে চিতোরগড়ের বেগুন থেকে মধ্যপ্রদেশে নিজেদের গ্রামে নিয়ে যাচ্ছিলেন বাবু এবং পিন্টু। অভিযোগ, সে সময় এক দল লোক হামলা চালায় এবং গরু চুরির অভিযোগে বেধড়ক মারধর করা হয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় বাবুর। গুরুতর জখম হন পিন্টু। পুলিশ গিয়ে তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করায়।

চিতোরগড়ের পুলিশ সুপার দীপক ভার্গব জানান, বাবু এবং পিন্টু মধ্যপ্রদেশের ঝাবুয়া থেকে এসেছিলেন। তাঁরা একটি পিকআপ ভ্যানে করে পশুগুলিকে নিয়ে যাচ্ছিলেন। সে সময় রাস্তায় তাঁদের আটকে গরু চুরির অভিযোগ তুলে মারধর করা হয়। যদিও বেগুনের সার্কল অফিসার রাজেন্দ্র সিংহ জানান, বলদগুলো যে কেনা হয়েছিল তার কোনও তথ্য দেখাতে পারেননি পিন্টুরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Rajasthan Cattle Smuggling
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE