Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Death

বিবাহবহির্ভূত সম্পর্কের কথা জেনে গিয়েছিলেন স্বামী! পুড়িয়ে মারার অভিযোগে ধৃত স্ত্রী, মেয়ে

পুলিশ জানিয়েছে, স্থানীয়রাই দেহটিকে প্রথম উদ্ধার করেন। তাঁরাই খবর দেন পুলিশে। গননাশেকর পেশায় মাছ ব্যবসায়ী ছিলেন। তাঁর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
চেন্নাই শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২২ ২৩:৪৭
Share: Save:

বিবাহবহির্ভূত সম্পর্কের কথা জেনে গিয়েছিলেন স্বামী। এক যুবকের সঙ্গে মেয়ের ‘ঘনিষ্ঠতা’র কথাও তাঁর কানে এসেছে। এ সব নিয়ে পারিবারিক অশান্তি চলছিলই। তার জেরেই পুড়িয়ে মারা হল স্বামীকে। দেহটিও ফেলে দেওয়া হল জঙ্গলে। শনিবার রাতে তালিমনাড়ুর তুতিকোরিন জেলায় ঘটনাটি ঘটেছে। স্বামীকে পুড়িয়ে মারার অভিযেোগে গ্রেফ্তার করা হয়েছে তাঁর স্ত্রীকে। ধৃত দম্পতির এক মেয়ে ও তাঁর ‘প্রেমিক’ ও। পুলিশ সূত্রে খবর, কোভিলপট্টি জঙ্গল থেকে উদ্ধার হয়েছে বছর বেয়াল্লিশের গননাশেকরের দেহ।

পুলিশ জানিয়েছে, স্থানীয়রাই প্রথম দেহটিকে দেখতে পেয়ে থানায় খবর দেন। গননাশেকর পেশায় মাছ ব্যবসায়ী ছিলেন। তাঁর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

তদন্তকারীদের সূত্র জানায়, গননাশেকরের দেহ উদ্ধারের পরেই তাঁর স্ত্রী ও মেয়েদের জিজ্ঞাসাবাদ করা শুরু হয়। তাঁদের বয়ানে বেশ কিছু অসঙ্গতি ধরা পড়ায় প্রথম সন্দেহ তৈরি হয়। তার পরেই ধীরে ধীরে জানা যায়, পরিবারে অনেক দিন ধরেই অশান্তি চলছিল স্ত্রীর বিবাহবহির্ভূত সম্পর্কের কারণে। কার্তিক নামে বছর চব্বিশের একটি ছেলের সঙ্গে তাঁর মেয়ের ‘সম্পর্ক’ নিয়েও কথা কাটাকাটি হত তাঁদের মধ্যে।

স্থানীয় সূত্রেও খবর মেলে, শনিবার রাতে গননাশেকর ও তাঁর স্ত্রীর মধ্যে বচসা চরমে ওঠে। তারই পরিণাম, পুড়িয়ে মারা হল গননাশেকরকে। শুধু তা-ই নয়, তাঁর দেহ লোপাটের অভিযোগ উঠেছে কার্তিক নামে ওই যুবকের বিরুদ্ধে। পুলিশ সূত্রে খবর, তিন জনকেই গ্রেফতার করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Tamil Nadu burnt
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE