Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Gujarat

চাকরি চাই! মঞ্চে উঠে মু‌খ্যমন্ত্রীর হাতে স্মারকলিপি দিতে গিয়ে গুজরাতে আটক এক

রবিবার বনাসকাণ্ঠা জেলায় বিজেপির একটি জনসভায় ঘটনাটি ঘটেছে। যদিও পরে ওই ব্যক্তিকে ছেড়ে দেয় পুলিশ।

স্মারকলিপি ধরাতে গিয়ে আটক হলেন এক ব্যক্তি।

স্মারকলিপি ধরাতে গিয়ে আটক হলেন এক ব্যক্তি। ছবি সংগৃহীত।

সংবাদ সংস্থা
গাঁধীনগর শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২২ ২৩:৩৪
Share: Save:

সভামঞ্চে ভাষণ দিচ্ছিলেন গুজরাতের মুখ্যমন্ত্রী ভুপেন্দ্র পটেল। আচমকা মঞ্চে উঠে তাঁর হাতে নিয়োগের দাবিতে স্মারকলিপি ধরাতে গিয়ে আটক হলেন এক ব্যক্তি। রবিবার বনাসকাণ্ঠা জেলায় বিজেপির একটি জনসভায় ঘটনাটি ঘটেছে। যদিও পরে ওই ব্যক্তিকে ছেড়ে দেয় পুলিশ।

জেলা পুলিশ সূত্রে খবর, আটক হওয়া ব্যক্তির নাম রোহিত কুমার (৩০)। অভিযোগ, ‘গুজরাত গৌরব যাত্রা’ কর্মসূচির আওতায় ডাকা বিজেপির একটি জনসভায় মুখ্যমন্ত্রী যখন ভাষণ দিচ্ছিলেন, সেই সময় কড়া নিরাপত্তার চক্রব্যূহ পেরিয়ে ওই ব্যক্তি মঞ্চে উঠে আসেন। আচমকা মুখ্যমন্ত্রীর কাছে গিয়ে তাঁর হাতে একটি কাগজ ধরাতে যান। সেই সময়েই তাঁকে আটক করা হয়।

পুলিশ জানিয়েছে, গ্রাম পঞ্চায়েত সচিব পদে নিয়োগের জন্য একটি স্মারকলিপি মুখ্যমন্ত্রীকে দিতে গিয়েছিলেন রোহিত। সংবাদ সংস্থা পিটিআইকে এক পুলিশকর্মী বলেন, ‘‘আটক হওয়া ব্যক্তি বিজেপিরই সমর্থক বলে আমরা জানতে পেরেছি। তাঁর পরনে গেরুয়া বসন দেখেই বোধহয় তাঁকে মঞ্চে যেতে দেওয়া হয়েছিল।’’ এক পুলিশ আধিকারিকই জানান, বিকেল সাড়ে ৩টে নাগাদ রোহিতকে আটক করে থানায় নিয়ে আসা হয়। তিন ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর তাঁকে ছেড়ে দেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gujarat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE