Advertisement
০৮ মে ২০২৪
train

ট্রেনে ডাকাতের হানা, দিল্লি থেকে হাওড়া আসার দুরন্ত এক্সপ্রেস পাটনা ছাড়তেই সর্বস্ব খোয়ালেন বহু যাত্রী

ভোর ৩টে নাগাদ পটনা স্টেশন পার হতেই ট্রেনটির ছয়-সাতটি কামরায় উঠে পড়ে কয়েক জন। যাত্রীদের অভিযোগ, পটনা স্টেশনেই ট্রেন থেকে নেমে যান রেল পুলিশের কর্মীরা।

রবিবার ভোরে ট্রেনে উঠে পড়ে অন্তত ২০ জনের একটি দল।

রবিবার ভোরে ট্রেনে উঠে পড়ে অন্তত ২০ জনের একটি দল। —প্রতীকী ছবি

সংবাদ সংস্থা
কলকাতা শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২২ ২২:০১
Share: Save:

দিল্লি থেকে কলকাতা আসছিল দুরন্ত এক্সপ্রেস। পটনা পার হতেই রবিবার ভোরে ট্রেনে উঠে পড়ে অন্তত ২০ জনের একটি দল। ভয় দেখিয়ে যাত্রীদের কাছে থাকা মূল্যবান সামগ্রী ছিনতাই করা হয়। হাওড়ায় নেমে এমনই অভিযোগ করলেন অনেক যাত্রী।

একটি সংবাদ মাধ্যম জানিয়েছে, ভোর ৩টে নাগাদ পটনা স্টেশন পার হতেই ট্রেনটির ছয়-সাতটি কামরায় উঠে পড়ে কয়েক জন। যাত্রীদের অভিযোগ, পটনা স্টেশনেই ট্রেন থেকে নেমে যান রেল পুলিশের কর্মীরা। ট্রেনের চালক ওই সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, পটনা ছাড়তেই কেউ এক জন চেন টানেন। তার পর থেমে যায় ট্রেন আর তাতে উঠে পড়ে ডাকাতের দলটি।

কলকাতার এক ব্যবসায়ীও ছিলেন ট্রেনে। তিনি জানিয়েছেন, বাইরে থেকে ট্রেনে উঠে ভয় দেখিয়ে যাত্রীদের দামি জিনিস ছিনতাই করে ওই দলটি। ওই যাত্রী দাবি করে এও বলেন, ‘‘রেল পুলিশের কর্মীরা নেমে যাওয়ার আগে যাত্রীদের বলেছিলেন মোবাইল ফোন, চার্জার লুকিয়ে রাখতে।’’ হাওড়ায় নেমে অনেক যাত্রীই এ নিয়ে অভিযোগ জানিয়েছেন রেল পুলিশের কাছে। প্রসঙ্গত, অতীতে বহু বার ট্রেনে উঠে যাত্রীদের টাকা, দামি জিনিস ছিনতাই করার অভিযোগ উঠেছে। বেশির ভাগ সময়ই এ সব কাণ্ড হয়েছে বিহারের কোনও অঞ্চলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

train Loot Bihar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE