Advertisement
০৭ মে ২০২৪
Crime

জন্মদিন পালন করার সময় বচসা, দিল্লিতে যুবককে কুপিয়ে খুন রেস্তরাঁর কর্মীর, আহত আরও দুই

পুলিশ সূত্রে খবর, নিহত যুবকের নাম যতীন। তিনি বুদ্ধবিহার এলাকার বাসিন্দা। এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, বচসার সূত্রপাত ভুল বোঝাবুঝিকে কেন্দ্র করে।

প্রতিনিধিত্বমূলক ছবি।

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ১১:০১
Share: Save:

বন্ধুদের নিয়ে জন্মদিন পালন করার জন্য শপিং মলের একটি রেস্তরাঁয় গিয়েছিলেন এক যুবক। সেই রেস্তরাঁরই এক কর্মীর বিরুদ্ধে ওই যুবককে কুপিয়ে খুনের অভিযোগ উঠেছে। যুবককে বাঁচাতে গিয়ে আহত হয়েছেন তাঁর দুই বন্ধুও। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে দিল্লির পীতমপুরা এলাকায়।

পুলিশ সূত্রে খবর, নিহত যুবকের নাম যতীন। তিনি বুদ্ধবিহার এলাকার বাসিন্দা। এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, বচসার সূত্রপাত ভুল বোঝাবুঝিকে কেন্দ্র করে। তার পরই সেই বচসা আরও বাড়ে দু’পক্ষের মধ্যে। অভিযোগ, বচসা চলাকালীন রেস্তরাঁর কর্মী একটি ছুরি বার করে আচমকাই যতীনের উপর ঝাঁপিয়ে পড়েন। তাঁর শরীরের বেশ কয়েক জায়গায় ছুরি দিয়ে কোপান।

বন্ধুকে বাঁচানোর জন্য রেস্তরাঁর কর্মীকে সরিয়ে দেওয়ার চেষ্টা করেন যতীনের দুই বন্ধু বর্ধন এবং প্রশান। কিন্তু তাঁদেরও ছুরি দিয়ে কোপানো হয়েছে বলে পুলিশ সূত্রে খবর। যতীন এবং তাঁর দুই বন্ধুকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়। কিন্তু চিকিৎসকেরা যতীনকে মৃত বলে ঘোষণা করেন। তাঁর দুই বন্ধুর চিকিৎসা চলছে হাসপাতালে।

পুলিশ জানিয়েছে, রাতে হাসপাতাল থেকে তাদের ফোন করে জানানো হয়, গুরুতর আহত অবস্থায় তিন যুবককে ভর্তি করানো হয়েছে। সেই খবর পেয়েই হাসপাতালে যায় মঙ্গলপুরীর অ্যাসিস্ট্যান্ট পুলিশ কমিশনার এবং স্টেশন হাউস অফিসার। প্রাথমিক ভাবে দুর্ঘটনার বিষয় বলে মনে করা হয়েছিল। কিন্তু তদন্তের পর পুলিশ জানতে পারে পীতমপুরা এলাকার একটি শপিং মলের রেস্তরাঁয় বচসার জেরে তিন যুবকের উপর হামলা চালিয়েছেন রেস্তরাঁরই এক কর্মী।

সেই রেস্তরাঁয় পৌঁছয় পুলিশের একটি দল। সিসিটিভি ফুটজে খতিয়ে দেখে রেস্তরাঁর মালিক-সহ ছ’জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE