Advertisement
২০ এপ্রিল ২০২৪
Murder

প্যারোলে ছাড়া পেয়ে প্রাক্তন প্রেমিকাকে খুন! চিকিৎসক-পুত্রকে হত্যার দায়ে সাজা খাটছেন তরুণ

জেল থেকে বার হওয়ার পর দীপক জানতে পারেন, তাঁর প্রাক্তন প্রেমিকার বিয়ে হয়ে গিয়েছে। ওই তরুণীকে সুলতানপুরীর একটি হোটেলে ডেকে পাঠান দীপক।

image of murder

প্যারোলে ছাড়া পেয়েই প্রাক্তন প্রেমিকাকেই খুন করলেন তরুণ। ছবি: প্রতীকী

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৩ ১৪:৪৫
Share: Save:

প্যারোলে জেল থেকে ছাড়া পেয়েছিলেন খুনের আসামি। ছাড়া পেয়েই প্রাক্তন প্রেমিকাকেই খুন করলেন তরুণ। অবশেষে দিল্লির মঙ্গলপুরী থেকে গ্রেফতার করা হয়েছে তাঁকে।

অভিযুক্তের নাম দীপক। ২০১০ সালে রোহিণীর এক চিকিৎসকের ছেলেকে অপহরণ করেন দীপক এবং তাঁর সঙ্গীরা। মুক্তিপণ হিসাবে ২০ লক্ষ টাকা দাবি করেন। চিকিৎসক মুক্তিপণ দিতে রাজি না হলে দীপকরা ছেলেটিকে খুন করেন। আদালত দীপককে দোষী সাব্যস্ত করে।

বিশেষ পুলিশ কমিশনার (অপরাধ) রবীন্দ্র সিংহ যাদব বলেন, ‘‘ছেলেটিকে অপহরণ করে তাঁর বাবার থেকে ২০ লক্ষ টাকা দাবি করেছিলেন দীপক। ওই চিকিৎসক রাজি হননি। সঙ্গীদের সঙ্গে মিলে ছেলেটিকে খুন করেন দীপক। তার পর তাঁর দেহ কর্নাল জেলার ঘরোন্দাতে ফেলে দেন। দীপক এবং তাঁর বাকি সঙ্গীদের দোষী সাব্যস্ত করে যাবজ্জীবন কারাদণ্ড দেয় ট্রায়াল কোর্ট। কোভিড অতিমারির সময় ২০২০ সালের ১৭ অগস্ট প্যারোলে ছাড়া পান দীপক।’’

জেল থেকে বার হওয়ার পর দীপক জানতে পারেন, তাঁর প্রাক্তন প্রেমিকার বিয়ে হয়ে গিয়েছে। ওই তরুণীকে সুলতানপুরীর একটি হোটেলে ডেকে পাঠান দীপক। বিশেষ পুলিশ কমিশনার (অপরাধ) রবীন্দ্র বলেন, ‘‘দীপক ভাবেন তাঁর সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন তরুণী। সুলতানপুরীর একটি হোটেলে ডেকে ছুরি দিয়ে বার বার কুপিয়ে তরুণীকে খুন করেন দীপক। তার পর সেখান থেকে পালিয়ে যান তিনি।’’ দীপককে খোঁজার দায়িত্ব বর্তায় দিল্লি পুলিশের অপরাধ দমন শাখার উপর। ফোনে আড়ি পেতে, বিশেষ সূত্রের মারফত খবর পেয়ে দিল্লির মঙ্গলপুরীর সবজি মাণ্ডি থেকে ধরা হয় দীপককে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Kidnap Delhi police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE