Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Hasish Cultivation

সেবনের জন্য গাঁজার চাষ বাড়ির ছাদেই! যুবকের কাণ্ডে বাক্‌রুদ্ধ পুলিশও

পুলিশ জানিয়েছে, অভিযুক্তের নাম সাই রেবন্ত বর্মা। তাঁর বাড়ির ছাদ থেকে গাঁজার ১০টি গাছ উদ্ধার করা হয়েছে।

ganja on terrace

বাড়িতেই গাঁজার চাষ! প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
হায়দরাবাদ শেষ আপডেট: ২৫ মে ২০২৩ ১৫:০৬
Share: Save:

বাড়ির ছাদে গাঁজার চাষ করে গ্রেফতার হলেন এক যুবক। তাঁর বাড়ির ছাদ থেকে গাঁজার ১০টি গাছ উদ্ধার করেছে পুলিশ। অভিযুক্তের নাম সাই রেবন্ত বর্মা। ঘটনাটি হায়দরাবাদের।

গোপন সূত্রে পুলিশ খবর পেয়েছিল যে, এক যুবক ছাদে গাঁজার চাষ করছেন। সেই খবর পেয়ে রেবন্তের বাড়িতে অভিযান চালায় পুলিশ। রেবন্তের বাড়ির ছাদে উঠে চমকে যায় তারা। পুলিশ দেখে, বাড়ির ছাদে ২০০ গজ জায়গা জুড়ে গাঁজার চাষ করেছেন রেবন্ত।

বাড়িতে কেন গাঁজার চাষ করলেন রেবন্ত? পুলিশের জেরায় ওই যুবক জানান, অন্ধ্রপ্রদেশ থেকে গাঁজার বীজ কিনে এনেছিলেন। রেবন্তের দাবি, তিনি যে হেতু গাঁজা সেবন করেন, বাইরে থেকে কিনতে গেলে অনেক খরচ হয়। তাই স্থির করেছিলেন বাড়িতেই গাঁজার চাষ করবেন। যেমন ভাবা, তেমন কাজ। সকলের অগোচরে বাড়ির ছাদেই গাঁজার চাষ করেন।

তবে বিষয়টি বেশি দিন গোপন থাকেনি। পুলিশের কাছে খবর যায় এক ব্যক্তি বাড়িতে গাঁজার চাষ করছেন। তার পরই পুলিশ রেবন্তের বাড়িতে হানা দেয়। সমস্ত গাঁজা গাছ নষ্ট করে দেওয়া হয়। এ ছাড়াও রেবন্তের কাছে বেশি কিছু গাঁজার বীজও উদ্ধার করে পুলিশ। তাঁর বিরুদ্ধে নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস (এনডিপিএস) আইনে মামলা দায়ের করে বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ganja hyderabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE