Advertisement
০৪ ডিসেম্বর ২০২২
Pilbhit

১১ হাজার ভোল্টের তারে ঝুলে কেরামতি, বেঁচেও গেলেন যুবক! কী ভাবে

গত ২৪ সেপ্টেম্বর শিউরে ওঠা এই ঘটনাটি ঘটেছে আমারিয়া শহরে। জানা গিয়েছে, যুবকের নাম নওশাদ। সকলের নজর এড়িয়ে একটি দোকানের ছাদে উঠে পড়েছিলেন তিনি।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২২ ১৭:৩৫
Share: Save:

১১ হাজার ভোল্টের তারে ঝুলছেন এক যুবক। শুধু ঝোলাই নয়, এক তার থেকে অন্য তারে যাচ্ছেন। হাই ভোল্টেজ তারে এক যুবককে কেরামতি দেখে আঁতকে উঠেছিলেন উত্তরপ্রদেশের পীলভিতের বাসিন্দারা। যেখানে ৪৪০ ভোল্টের বিদ্যুতের তার ধরলেই মৃত্যু নিশ্চিত, সেখানে ১১ হাজার ভোল্টের তার ধরে ঝোলার পরেও দিব্যি অক্ষত রইলেন যুবক!

Advertisement

গত ২৪ সেপ্টেম্বর শিউরে ওঠা এই ঘটনাটি ঘটেছে আমারিয়া শহরে। জানা গিয়েছে, যুবকের নাম নওশাদ। সকলের নজর এড়িয়ে একটি দোকানের ছাদে উঠে পড়েছিলেন তিনি। ছাদ থেকে কয়েক হাত উঁচু দিয়ে গিয়েছে হাই ভোল্টেজ বিদ্যুতের তার। আচমকাই লাফ মেরে সেই তার ধরে ঝুলে পড়েন নওশাদ। তার পর এক তার থেকে অন্য তারে যাচ্ছিলেন তিনি।

বিষয়টি নজরে পড়ে স্থানীয়দের। তাঁরা সঙ্গে সঙ্গে বিদ্যুৎ দফতরে খবর দেন। ঘটনাচক্রে, প্রবল বৃষ্টির কারণে তারে বিদ্যুৎ সরবরাহ বন্ধ ছিল। আর যে কারণেই অক্ষত অবস্থায় ফিরতে পেরেছেন নওশাদ। স্থানীয়রা বিদ্যুৎ দফতরে জানান তারা যেন বিদ্যুৎ চালু না করেন। এবং নওশাদের ঘটনাও জানান। সেই খবর পেয়ে বিদ্যুৎ দফতরের কর্মীরা ঘটনাস্থলে এসে নওশাদকে হাই ভোল্টেজ তার থেকে টেনে নামান।

নওশাদের পরিবারকেও খবর দেওয়া হয়। তবে কী কারণে এমন কাণ্ড ঘটালেন ওই যুবক, তা স্পষ্ট নয়। তবে তাঁর পরিবারের দাবি, মাঝেমধ্যেই এমন অদ্ভুত কাণ্ড ঘটিয়ে ফেলেন নওশাদ। যদিও এ যাত্রায় তারে বিদ্যুৎ না থাকায় বরাতজোরে বেঁচে ফিরেছেন পীলভীতের এই যুবক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.