Advertisement
০২ মে ২০২৪
Heart attack

বিসর্জনে তারস্বরে বাজছে ডিজে, আওয়াজে হার্ট অ্যাটাক, হাসপাতালে মৃত্যু, প্রতিবাদে থানা ঘেরাও

রাস্তার পাশেই চায়ের দোকান প্রেমনাথ বরাভায়ার। সরস্বতী বিসর্জনের শোভাযাত্রায় কান ফাটানো আওয়াজ করে বাজানো হচ্ছিল মিউজিক। যা শুনেই হার্ট অ্যাটাক হয় প্রেমনাথের।

representative image

— প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ২২:৩৬
Share: Save:

সরস্বতী প্রতিমা বিসর্জনে যাওয়ার পথে বাজছিল তারস্বরে ডিজে মিউজিক। তাতেই হার্ট অ্যাটাকে মৃত্যু হল ৫০ বছর বয়স্ক এক ব্যক্তির। কান ফাটানো মিউজিকটি যিনি বাজাচ্ছিলেন, সেই ডিজেকে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে ওড়িশার রউরকেলায়।

রাস্তার পাশেই চায়ের দোকান প্রেমনাথ বরাভায়ার। সরস্বতী বিসর্জনের শোভাযাত্রা চলছিল। তাতে কান ফাটানো আওয়াজ করে বাজানো হচ্ছিল মিউজিক। যা শুনে প্রথমে অস্বস্তি বোধ করতে থাকেন প্রেমনাথ। তার পর অসুস্থ হয়ে মাটিতে পড়ে গিয়ে জ্ঞান হারান। তড়িঘড়ি তাঁকে রউরকেলা সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু তত ক্ষণে অনেকটা দেরি হয়ে গিয়েছিল। চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ৫০ বছর বয়সী প্রেমনাথের এমন আকস্মিক মৃত্যুতে শোকের ছায়া নেমে আসে। ক্ষুব্ধ ব্যবসায়ীরা স্থানীয় রঘুনাথপালি থানা ঘেরাও করেন। দোষী ডিজেকে গ্রেফতার করার দাবি জানানো হয়।

পুলিশ তদন্তে নেমে জানতে পারে, বিসর্জনে বাজানোর জন্য একটি বারোয়ারি সরস্বতী পুজো কমিটি ভদ্রক জেলা থেকে ‘স্পেশাল ডিজে’ এনেছিল। তাঁর বাজানো বাজনাতেই ঘটে গেল অঘটন। পুলিশ অভিযুক্ত ডিজেকে আটক করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Loud Music DJ Box DJ
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE