Advertisement
২২ জুলাই ২০২৪
Viral Video

নাচতে নাচতে হৃদ্‌রোগ, বুঝতেই পারলেন না কেউ! মৃত্যুর পরও হাততালি দর্শকদের, প্রকাশ্যে ভিডিয়ো

ইনদওরের এক বৃদ্ধ মঞ্চে দাঁড়িয়ে নাচছিলেন। আচমকা হৃদ্‌রোগে আক্রান্ত হন তিনি। মঞ্চেই শুয়ে পড়েন। কিন্তু দর্শকেরা তা বুঝতে না পেরেই হাততালি দিয়ে চলেন।

সেনাবাহিনীর পোশাক পরে মঞ্চে নাচ করছিলেন যুবক।

সেনাবাহিনীর পোশাক পরে মঞ্চে নাচ করছিলেন যুবক। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ জুন ২০২৪ ১৪:৪৩
Share: Save:

মঞ্চে দাঁড়িয়ে নাচছিলেন। হাতে ছিল ভারতের তেরঙা জাতীয় পতাকা। পরনে ছিল সেনাবাহিনীর পোশাক। আচমকা মঞ্চেই হৃদ্‌রোগে আক্রান্ত হন ৭৩ বছরের বৃদ্ধ। নাচতে নাচতে মাটিতে পড়ে যান তিনি। কিন্তু দর্শকেরা তাঁর নাচে এতই মুগ্ধ হয়েছিলেন যে, বুঝতেই পারেননি তিনি অসুস্থ হয়ে পড়েছেন। মঞ্চেই মৃত্যু হয় যুবকের। পরে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন।

ঘটনাটি মধ্যপ্রদেশের ইনদওরের। সেখানকার ভিডিয়োটি ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। তাতে দেখা গিয়েছে, মঞ্চে দর্শকদের সামনে নাচছেন বৃদ্ধ। এক সময় হাতে তুলে নিচ্ছেন জাতীয় পতাকা। সেই পতাকা হাতে নিয়ে নাচতে নাচতে আচমকা সামনের দিকে ঝুঁকে পড়েন। তার পর নীচে শুয়ে পড়েন। দর্শকেরা তখনও হাততালি দিয়ে যাচ্ছিলেন। কারণ, তাঁরা ভেবেছিলেন, এই শুয়ে পড়াও নাচেরই অঙ্গ। এত দ্রুত এবং আচমকা ঘটনাটি ঘটেছে যে, কেউ বুঝতে পারেননি।

বৃদ্ধ শুয়ে পড়ার পর অনুষ্ঠানের আয়োজকদের এক জন তাঁর সামনে গিয়ে পতাকাটি তুলে নেন। তিনিও বুঝতে পারেননি বৃদ্ধ অসুস্থ। বেশ কয়েক মিনিট পর উপস্থিত সকলের হুঁশ ফেরে। বৃদ্ধের কাছে তাঁরা এগিয়ে যান এবং দেখেন, তিনি অচৈতন্য হয়ে পড়েছেন। এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

সংবাদ সংস্থা পিটিআই সূত্রে খবর, বৃদ্ধ অসুস্থ, বোঝার পর ওই মঞ্চেই সিপিআরের ব্যবস্থা করা হয়। কিন্তু তাঁর জ্ঞান ফেরেনি। হাসপাতালে নিয়ে গেলে বৃদ্ধকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Dancing Indore Madhya Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE