Advertisement
১৮ মে ২০২৪
Crime News

ভাইয়ের শরীরের উপর দিয়ে আট বার ট্র্যাক্টর চালালেন দাদা, জমি বিবাদ ঘিরে ঘটনা রাজস্থানে

স্থানীয়দের অনেকে সংবাদমাধ্যমকে জানিয়েছেন, লাঠি, রড নিয়ে দু’পক্ষের সংঘাত শুরু হয়। অনেকে গুলি চলার আওয়াজ শুনতে পেয়েছেন বলেও দাবি করেছেন। যদিও পুলিশ গুলি চলার বিষয়ে কোনও মন্তব্য করেনি।

Man Drives Tractor Over Brother 8 Times at Rajasthan\\\\\\\\\\\\\\\'s Bharatpur

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
জয়পুর শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২৩ ১৬:২০
Share: Save:

এক ছটাক জমি নিয়ে পারিবারিক বিবাদের জেরে ভাইয়ের শরীরের উপর দিয়ে ট্র্যাক্টর চালিয়ে দিলেন দাদা। এক বার, দু’বার নয়। আট বার ট্রাক্টর দিয়ে ভাইকে পিষে দেন দাদা। প্রত্যক্ষদর্শীদের বক্তব্য, যত ক্ষণ না মৃত্যু নিশ্চিত হয়েছে তত ক্ষণ ট্রাক্টর চালানো থামাননি তিনি। বুধবার এই নৃশংস ঘটনাটি ঘটেছে রাজস্থানের ভরতপুরে। মৃতের নাম নিরপাত সিংহ। অভিযুক্ত দামোদর সিংহকে গ্রেফতার করেছে পুলিশ।

কয়েক দিন ধরেই বাহাদুর সিংহ ও আতর সিংহের পরিবারের মধ্যে সামান্য জমি নিয়ে বিবাদ চলছিল। বাহাদুর ও আতর দু’ভাই। বাহাদুরের ছেলে দামোদর। আর আতর সিংহের ছেলে নিরপাত। যে জমি নিয়ে গন্ডগোল, বুধবার সকালে সেখানে ট্রাক্টর নিয়ে পৌঁছন বাহাদুরের পরিবারের লোকজন। খবর পেয়ে আতরের পরিবারের লোকজনও সেখানে পৌঁছয়। এর পরেই শুরু হয় সংঘর্ষ।

স্থানীয়দের অনেকে সংবাদমাধ্যমকে জানিয়েছেন, লাঠি, রড নিয়ে দু’পক্ষের সংঘাত শুরু হয়। অনেকে গুলি চলার আওয়াজ শুনতে পেয়েছেন বলেও দাবি করেছেন। যদিও পুলিশ গুলি চলার বিষয়ে কোনও মন্তব্য করেনি। দুই পরিবারের সং‌ঘাতে রণক্ষেত্রের পরিস্থিতি তৈরি হয়। মারামারিতে মাটিতে পড়ে যান নিরপাত। তখনই তাঁর উপর দিয়ে দামোদর ট্র্যাক্টর চালিয়ে দেন বলে অভিযোগ।

গোটা ঘটনায় রাজনৈতিক তরজাও শুরু হয়ে গিয়েছে। এই ঘটনায় রাজস্থানের কংগ্রেস সরকারের বিরুদ্ধে আক্রমণ শানিয়েছে বিজেপি। রাজস্থানে ভোট আসন্ন। কিছু দিন আগেই সেখানে গিয়েছিলেন কংগ্রেসের অন্যতম সাধারণ সম্পাদক প্রিয়ঙ্কা গান্ধী বঢরা। বিজেপির অন্যতম মুখপাত্র সম্বিত পাত্র এ নিয়ে প্রিয়ঙ্কার বিরুদ্ধেও তীব্র আক্রমণ শানিয়েছেন। কংগ্রেস যদিও বুধবার দুপুর পর্যন্ত এ নিয়ে কোনও মন্তব্য করেনি। নতুন করে যাতে অশান্তি না ছড়ায় তাই ওই এলাকায় মোতায়েন করা হয়েছে বিরাট পুলিশ বাহিনী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Crime News Murder Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE