Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Love Affair

প্রেমিকা বিয়ের প্রস্তাব ফেরানোয় ফেসবুক লাইভ করতে করতে নিজেকে শেষ করলেন যুবক

এই ঘটনায় এখনও যুবকের পরিবারের তরফে কোনও অভিযোগ দায়ের করা হয়নি। তবে ঘটনার তদন্ত শুরু করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

প্রেমিকার পরিবারের দিকে অভিযোগের আঙুল তুলেছেন যুবকের দাদা।

প্রেমিকার পরিবারের দিকে অভিযোগের আঙুল তুলেছেন যুবকের দাদা। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
গুয়াহাটি শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২২ ১৮:০৬
Share: Save:

প্রেমিকা বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ফেসবুকে লাইভ করে নিজেকে শেষ করলেন এক যুবক। গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয়েছেন ওই যুবক। ঘটনাটি ঘটেছে অসমের শিলচর এলাকায়। শুক্রবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

পুলিশ সূত্রে খবর, মৃত যুবক জয়দীপ রায় ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধির কাজ করতেন। এক তরুণীর সঙ্গে তাঁর দীর্ঘ দিনের সম্পর্ক ছিল। ফেসবুক লাইভে ওই যুবক জানান যে, প্রেমিকাকে বিয়ে করার জন্য আনুষ্ঠানিক ভাবে প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু পরিবারের চাপে প্রেমিকা সকলের সামনে সেই প্রস্তাব প্রত্যাখ্যান করেছেন। সম্পর্ক রাখলে প্রেমিকাকে খুন করা হবে বলে হুমকি দেন তাঁরই কাকা, ফেসবুক লাইভে এমন দাবিও করেছেন ওই যুবক।

প্রেমিকাকে ছাড়া বাঁচতে পারবেন না। সে কারণেই এই চরম পদক্ষেপ করলেন বলে মৃত্যুর আগের মুহূর্তে ফেসবুক লাইভে জানিয়েছেন ওই যুবক। শিলচরে ভাড়া বাড়িতে থাকতেন তিনি। সেখানে গত সোমবার গলায় ফাঁস লাগিয়ে মৃত্যু হয় তাঁর।

যুবকের দাদা রূপম রায় বলেছেন, ‘‘আমাদের পরিবার শোকাচ্ছন্ন। জানি না কী করব। সে কারণে এখনও এফআইআর দায়ের করতে পারিনি। কী করণীয় তা জানতে শিলচর থানায় যাব।’’ তাঁর অভিযোগ, ‘‘চরম পদক্ষেপ করতে আমার ভাইয়ের উপর চাপ সৃষ্টি করেছেন তরুণীর পরিবারের সদস্যরা। আমার ভাই ভাল মানুষ। ওর প্রেমিকার পরিবারের খেয়াল রাখত। ভাল টাকাও রোজগার করত। জানি না, ওকে মেনে নিতে কিসের সমস্যা ছিল।’’

পুলিশ আধিকারিক নুমাল মাহান্ত বলেছেন, ‘‘এখনও কোনও অভিযোগ পাইনি। তবে আমরা এই ঘটনার তদন্ত শুরু করেছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

love Love Affair national news Crime Facebook
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE