Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Divorce

খোরপোশ দাবি করায় হেলমেট দিয়ে স্ত্রীর মাথা ফাটালেন স্বামী! আদালতে রক্তারক্তি কাণ্ড

পুলিশকর্মী এবং নিরাপত্তারক্ষীরা ছুটে এসেছিলেন। কিন্তু তার আগেই হেলমেট দিয়ে স্ত্রীর মাথায় জোরে আঘাত করেন রতিকান্ত। দু’হাতে মাথা ধরে সেখানে লুটিয়ে পড়েন তাঁর স্ত্রী।

Man hits wife with helmet in court premises as she claims alimony

আদালতে বিবাহবিচ্ছেদ চাইতে গিয়ে ঠোকাঠুকি স্বামী-স্ত্রীর! তদন্ত শুরু করেছে পুলিশ। প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
বালাসোর শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২৩ ১০:১৭
Share: Save:

বিবাহবিচ্ছেদ মামলার শুনানি চলাকালীন স্বামী-স্ত্রীর মারপিটে উত্তেজনা ছড়াল আদালতে। খোরপোশের দাবি করায় আদালত কক্ষেই হেলমেট দিয়ে স্ত্রীর মাথা ফাটালেন স্বামী। অকুস্থলে জ্ঞান হারান তিনি। পরিস্থিতি দেখে দৌড়ে আসে পুলিশ। আপাতত গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন ওই মহিলা। ঘটনাটি ঘটেছে ওড়িশার বালাসোরের একটি পরিবারিক আদালত চত্বরে।

সংবাদমাধ্যম সূত্রে খবর, ৫০ বছর বয়সি রতিকান্ত পানিগ্রাহী এবং তাঁর স্ত্রী রশ্মিপ্রভা পানিগ্রাহীর বিবাহবিচ্ছেদের মামলা শুনানি ছিল মঙ্গলবার। ২০২০ সাল থেকে এই মামলা চলছে আদালতে। মঙ্গলবার শুনানিতে খোরপোষ সংক্রান্ত দাবি তুলেছিলেন রশ্মিপ্রভা। খোরপোশের কথা শুনেই নাকি মেজাজ হারান রতিকান্ত। মোটরবাইকে চেপে আদালতে এসেছিলেন। তাই হেলমেট নিয়ে আদালত কক্ষে বসেছিলেন। সেটা দিয়েই স্ত্রীকে মারধর করেন তিনি। নিজেকে ছাড়াতে যান রশ্মিপ্রভা। আচমকা এমন ঘটনায় কিংকর্তব্যবিমূঢ় হয়ে পড়েন আদালতে উপস্থিত সকলে। পুলিশকর্মী এবং নিরাপত্তারক্ষীরা ছুটে এসেছিলেন। কিন্তু তার আগেই হেলমেট দিয়ে স্ত্রীর মাথায় জোরে আঘাত করেন রতিকান্ত। দু’হাতে মাথা ধরে সেখানে লুটিয়ে পড়েন তাঁর স্ত্রী। জ্ঞান হারান তিনি।

রশ্মিপ্রভাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রতিকান্ত এবং রশ্মিপ্রভার মেয়ে আঙুল তুলেছেন বাবার দিকে। তাঁর অভিযোগ, যখন তখন মায়ের গায়ে হাত তোলেন তাঁর বাবা। এমনকি, আদালতেও তাই করেছেন। মেয়েটির কথায়, ‘‘আদালতে বাবা মিথ্যে কথা বলছিল। আমার মাকে খোরপোশ দিতে চায়নি। তার পর এই মারধর...’’

এক প্রত্যক্ষদর্শী সংবাদমাধ্যমকে বলেন, আমি আদালত কক্ষের বাইরে ছিলাম। হঠাৎ দেখি এক পুরুষ এবং এক মহিলা হাতাহাতি করছেন। মহিলাটি ওই ব্যক্তির জামার কলার ধরে একটা চড় মারেন। তাঁকেও পাল্টা হেলমেট দিয়ে আঘাত করেন ওই ব্যক্তি।’’ স্বতঃপ্রণোদিত ভাবে এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Divorce Alimony Fight Husband Wife Orisha
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE