Advertisement
০৬ মে ২০২৪
Suicidal Attempt

মহারাষ্ট্র সরকারের সদর দফতরের সাত তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা, আটকে গেলেন জালে

পুলিশ জানিয়েছে, বিকেল ৩টে নাগাদ এক ব্যক্তি সকলের নজর এড়িয়ে মন্ত্রালয়ের সাত তলায় উঠে পড়েন। সেখান থেকে লাফ মারেন। কিন্তু মন্ত্রালয়ের চারপাশে লাগানো জালের মধ্যে আটকে যান তিনি।

জালে আটকে থাকা ব্যক্তিকে উদ্ধারের চেষ্টা। ছবি: টুইটার।

জালে আটকে থাকা ব্যক্তিকে উদ্ধারের চেষ্টা। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৭ নভেম্বর ২০২২ ১৮:৩০
Share: Save:

কথায় আছে, রাখে হরি তো মারে কে! আত্মহত্যার জন্য সাত তলা থেকে ঝাঁপ মেরেছিলেন এক ব্যক্তি। কিন্তু নীচে না পড়ে আটকে গেলেন জালে। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্র সরকারের সদর দফতরে।

পুলিশ জানিয়েছে, বিকেল ৩টে নাগাদ এক ব্যক্তি সকলের নজর এড়িয়ে মন্ত্রালয়ের সাত তলায় উঠে পড়েন। সেখান থেকে লাফ মারেন। কিন্তু মন্ত্রালয়ের চারপাশে লাগানো জালের মধ্যে আটকে যান তিনি। বিষয়টি নিরাপত্তারক্ষীদের নজরে আসতেই হুলস্থুল পড়ে যায়। শেষমেশ বাপু মোকাশি নামে ওই ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

ঘটনাচক্রে, মোকাশির দেহে একটি আঁচড়ও লাগেনি। কেন ওই ব্যক্তি আত্মহত্যা করতে গিয়েছিলেন, তা জানার চেষ্টা চলছে। পুলিশ জানিয়েছে, আত্মহত্যার মতো ঘটনা আটকাতে মন্ত্রালয়ের চারপাশে বিশাল জাল লাগানো হয়েছে। কেউ যদি আত্মহত্যার চেষ্টাও করেন, তা হলে ওই জালে আটকে যাবেন। মোকাশির ক্ষেত্রে যেমনটা হয়েছে।

এই প্রথম নয়, এর আগেও মন্ত্রালয় থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যার ঘটনা ঘটেছিল। ২০১৮ সালের ৯ ফেব্রুয়ারি এক ব্যক্তি মন্ত্রালয়ের পাঁচ তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন। তার পর দিনই আরও এক ব্যক্তি আত্মহত্যা করা চেষ্টা করেছিলেন। কিন্তু বেঁচে যান। পর পর এমন ঘটনায় উদ্বিগ্ন হয়ে মন্ত্রালয়ের চারপাশে জাল আটকানোর ব্যবস্থা করেন তৎকালীন মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফডণবীস। ১০ হাজার বর্গফুট এলাকা জুড়ে ওই বহুতলের চারপাশে ২০১৮ সাল থেকে সেই জাল লাগানো রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suicidal Attempt Maharashtra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE