Advertisement
১৭ মে ২০২৪
Cow

গরুকে লাথি, লেজ ধরে টান, অত্যাচারের জবাব মিলল সঙ্গে সঙ্গেই, প্রকাশ্যে ভয় ধরানো ভিডিয়ো

ঘটনাটি কোথাকার তা জানা যায়নি। তবে ভিডিয়োটি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ার পর থেকেই নানা রকম প্রতিক্রিয়া আসতে শুরু করেছে। কেউ বলেছেন, “যেমন কর্ম, তেমন ফল।”

অত্যাচারের পাল্টা জবাব দিল গরু। ছবি সৌজন্য টুইটার।

অত্যাচারের পাল্টা জবাব দিল গরু। ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২২ ১০:১৫
Share: Save:

গরুর পায়ে এবং গলায় দড়ি বাঁধা। সেটিকে টানতে টানতে নিয়ে যাওয়ার চেষ্টা করছেন কয়েক জন। গরুটি জায়গা ছেড়ে কিছুতেই নড়তে চাইছে না। বেশ কয়েক বার টানাহেঁচড়া করতেই লোকগুলির হাত থেকে পালানোর চেষ্টা করে সেটি। আর তখনই সেই লোকগুলির মধ্যে নীল টিশার্ট পরা এক জনকে দেখা গেল গরুটিকে সজোরে একটা লাথি মারতে। তাতেও ক্ষান্ত না হয়ে গরুটির লেজ ধরে বেশ কয়েক বার টানাটানি করেন। আবার মারতে থাকেন।

তাতেও গরুটি নড়তে না চাওয়ায় আবার লেজ ধরে বেশ কয়েক বার ঘুরিয়ে দেন ওই ব্যক্তি। অত্যাচারের পাল্টা জবাব যে হাতেগরমে পাবেন সেটি কল্পনাও করতে পারেননি নীল টিশার্ট পরা ওই ব্যক্তি। আচমকা গরুটি খেপে গিয়ে ওই ব্যক্তিকে গুঁতিয়ে ফেলে দেয়। তার পর মাথা দিয়ে দেওয়ালে ঠেসে ধরে তাঁকে। ওই ব্যক্তি যত মরিয়া হয়ে নিজেকে বাঁচানোর চেষ্টা করছিলেন ততই তাঁকে পাল্টা লাথি মারছিল গরুটি। একের পর এক লাথি খেয়ে প্রায় তালগোল পাকিয়ে গিয়েছিলেন ওই ব্যক্তি। এর পর গরুটি ওই ব্যক্তির কোমর, বুকের উপর উঠে পড়ে। তখন আশপাশ থেকে লোকজন চিৎকার করতে শুরু করেছিলেন। ‘গেল গেল’ রব উঠে যায়। ভিডিয়োটি ওই পর্যন্তই। তার পরই শেষ হয়ে যায়।

ঘটনাটি কোথাকার তা জানা যায়নি। তবে ভিডিয়োটি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ার পর থেকেই নানা রকম প্রতিক্রিয়া আসতে শুরু করেছে। কেউ বলেছেন, “যেমন কর্ম, তেমন ফল।” অনেকে আবার বলেছেন, “গরুটি ঠিক কাজ করেছে। অত্যাচারের সাজা দিয়েছে। পশুকে সম্মান করা উচিত।” বেশির ভাগই গরুটিকে অত্যাচারের বিরুদ্ধে সরব হয়েছেন। তার পরের ঘটনার জন্য আবার অনেকে সন্তোষ প্রকাশ করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

cow Viral Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE