Advertisement
০২ ফেব্রুয়ারি ২০২৩
Mumbai Murder

স্বামীকে একটু একটু করে বিষ দিয়ে খুন মুম্বইয়ে! প্রেমিককে সঙ্গে নিয়ে চক্রান্ত স্ত্রীর

মৃতের নাম কমলকান্ত। স্ত্রীর সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়ে গিয়েছিল। কিন্তু পরে আবার তাঁরা একসঙ্গে থাকতে শুরু করেন। কমলকান্তের এক বন্ধুর সঙ্গে কবিতার বিবাহ-বহির্ভূত সম্পর্ক গড়ে উঠেছিল।

একটু একটু করে বিষ দিয়ে স্বামীকে খুন করার অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে।

একটু একটু করে বিষ দিয়ে স্বামীকে খুন করার অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২২ ০৮:২৪
Share: Save:

একটু একটু করে বিষ দিয়ে স্বামীকে খুন করার অভিযোগ উঠল স্ত্রী এবং তাঁর প্রেমিকের বিরুদ্ধে। অভিযোগ, তাঁরা চক্রান্ত করে ওই ব্যক্তিকে ধীরে ধীরে খুন করেছেন। দু’জনকেই গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

ঘটনাটি মুম্বইয়ের। মৃতের নাম কমলকান্ত। পুলিশ সূত্রে খবর, স্ত্রী কবিতার সঙ্গে তাঁর কয়েক বছর আগে বিচ্ছেদ হয়ে গিয়েছিল। কিন্তু পরে আবার তাঁরা সন্তানের ভবিষ্যতের কথা ভেবে একসঙ্গে থাকতে শুরু করেন। কমলকান্তের ছোটবেলার বন্ধু হিতেশের সঙ্গে কবিতার বিবাহ-বহির্ভূত সম্পর্ক গড়ে উঠেছিল বলে জানিয়েছে পুলিশ।

কিছু দিন আগে পেটের অসুখে ভুগে মৃত্যু হয় কমলকান্তের মায়ের। তার পর পরই দেখা যায় কমলকান্তও পেটের অসুখে ভুগছেন। তাঁর শারীরিক অবস্থার অবনতি হয় দ্রুত। চিকিৎসকরা পরীক্ষা করে দেখতে পান, কমলকান্তের রক্তে আর্সেনিক এবং থ্যালিয়ামের পরিমাণ অস্বাভাবিক মাত্রায় বেশি। মুম্বইয়ের একটি হাসপাতালে তাঁর চিকিৎসা চলছিল। কিন্তু গত ১৯ নভেম্বর সেখানে তাঁর মৃত্যু হয়।

এই ঘটনায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে পুলিশ। মুম্বই পুলিশের অপরাধদমন শাখা তদন্তে নামে। গ্রেফতার করা হয় কমলাকান্তের স্ত্রী কবিতা এবং তাঁর প্রেমিক হিতেশকে। তাঁদের জিজ্ঞাসাবাদের পর প্রকাশ্যে আসে চক্রান্তের কথা। কবিতা জানান, তিনি স্বামীর খাবারে প্রতি দিন একটু একটু করে বিষ মিশিয়ে দিতেন। কমলকান্তের মায়ের মৃত্যুতেও তাঁদের হাত রয়েছে কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.